বাড়ির মালকিনের কাছে নিগ্রহের শিকার পরিচারিকা !

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:May 15, 2017 06:01 PM IST
বাড়ির মালকিনের কাছে নিগ্রহের শিকার পরিচারিকা !
Photo : AFP
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:May 15, 2017 06:01 PM IST

#দুর্গাপুর: দুর্গাপুরের অভিজাত এলাকা সিটি সেন্টারে প্রফুল্ল চাকি সরণীতে পরিচারিকাকে শারীরিক অত্যাচারের অভিযোগ । প্রতিবেশীদের কাছে খবর পেয়ে পরিচারিকা রাসমণি  টুডুকে উদ্ধার করল পুলিশ ।

দুর্গাপুরের সিটি সেন্টারের প্রফুল্ল চাকি সরণীতে মাসখানেক আগে বাড়ি ভাড়া নিয়ে আসেন ইন্ডিয়ান অয়েল কর্পোরেশনের আধিকারিক জয়দেব মান্না । এখানে জয়দেববাবু তাঁর স্ত্রী চন্দনা মান্না অসুস্থ ছেলে ( মানসিক ভারসাম্যহীন) ও মেয়েকে নিয়ে থাকেন । বাড়ির কাজ ও অসুস্থ ছেলেকে দেখাশোনার জন্য প্রায় নয় বছর ধরে পরিচারিকার কাজ করেন ঝাড়খন্ডের দেওঘরের বাসিন্দা রাসমনি টুডু ।

জয়দেববাবুর বাড়িতে ঠিকে কাজের জন্য নিযুক্ত আরও এক পরিচারিকা রিনা বাউরিকে রাসমণি জানায় তার উপর দীর্ঘ্যদিন ধরে শারীরিক অত্যাচার করে বাড়ির মালকিন চন্দনা মান্না । রিনা বাউরি রাসমনির উপর অত্যাচারের কথা প্রতিবেশিদের জানালে, প্রতিবেশিরাই পুলিশে খবর দেয় । আজ চন্দনা মান্না তার মেয়েকে নিয়ে কলকাতা থেকে দুর্গাপুরে ফিরতেই রাসমণিকে উদ্ধার করে পুলিশ । রাসমণি জানিয়েছে, দীর্ঘদিন ধরেই তাকে মারধর করে মালকিন চন্দনা মান্না । যদিও চন্দনাদেবী মারধরের কথা অস্বীকার করেছেন । তবে এ কথা স্বীকার করেছেন তার অসুস্থ ছেলে ৷ সে জানায়. মাঝেমধ্যেই তার মা রেগে গিয়ে রাসমণিকে মারধর করত । দুর্গাপুর থানার পুলিশ রাসমণিকে উদ্ধার করে ঝাড়খণ্ডের দেওঘরে তার বাড়িতে খবর পাঠায় ।

First published: 06:01:54 PM May 15, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर