ট্রেনে ধাক্কার কোনও তথ্য নেই, শায়রের মৃত্যু ঘিরে বাড়ছে রহস্য

Feb 27, 2017 04:42 PM IST | Updated on: Feb 27, 2017 04:42 PM IST

#রিষড়া: শায়র করের রহস্যমৃত্যুতে নজরে বন্ধুরা।  জন্মদিনে বন্ধুর সঙ্গেই বাড়ি থেকে বেরয় শ্রীরামপুরের শায়র। প্রথমে বালি । তারপর সন্ধে সাড়ে সাতটায় চন্দননগর। মাঝের সময়টা কোথায় ছিল শায়র? রাতে বাড়ি না ফিরে কেন রিষড়া ছাড়িয়ে কোন্নগরের দিকে চলে যায় সে? বন্ধুদের জেরা করেও অনেক প্রশ্নের উত্তর মিলছে না।

কলেজের বন্ধু বলতে সুরজিৎ বণিক। বাকিরা সকলেই ফেসবুক বন্ধু। সোশ্যাল মিডিয়ায় প্রথমে ফ্রেন্ড রিকোয়েস্ট। পরে বন্ধুত্ব। এভাবেই আলাপ বান্ধবীর সঙ্গেও। শ্রীরামপুরের তথ্যপ্রযুক্তি কর্মী শায়র করের রহস্য মৃত্যুতে নজরে এই বন্ধুরাই।

ট্রেনে ধাক্কার কোনও তথ্য নেই, শায়রের মৃত্যু ঘিরে বাড়ছে রহস্য

পুলিশের নজরে প্রথমে সুরজিৎ বণিক। খোঁজ মিলছে না সুরজিৎ ও তার পরিবারের । কলেজের এই বন্ধুর সঙ্গেই জন্মদিন দুপুরে বাড়ি ছাড়ে শায়র।

সুরজিতের সামনেই বান্ধবী মেসেজ করে শায়রকে।  কথা হয় হোয়াটসআপেও। বান্ধবীর সঙ্গে দেখা করতে চায় শায়র ৷ রাজি হয়নি বান্ধবী ৷ ২৪ ফেব্রুয়ারি বন্ধুদের পরীক্ষা বলে রাজি হয়নি ৷

পুরো ঘটনায় বোনের জীবন নিয়ে খেলা হচ্ছে, দাবি পরিবারের । এক্ষেত্রে ত্রিকোণ সম্পর্কের অনুমান করছে পুলিশ। বাড়ি থেকে স্কুটি করে বেরিয়ে সত্যিই বালিতে নামিয়ে দিয়েছিল শায়রকে না কী এর পরেও কোনও ভূমিকা ছিল সুরজিতের ? খতিয়ে দেখছে পুলিশ।

RELATED STORIES

RECOMMENDED STORIES