লকেট-দিলীপ ঘোষকে অশ্লীল মন্তব্য, তৃণমূল নেতাকে এক হাত নিলেন রূপা গঙ্গোপাধ্যায়

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:May 22, 2017 07:56 PM IST
লকেট-দিলীপ ঘোষকে অশ্লীল মন্তব্য, তৃণমূল নেতাকে এক হাত নিলেন রূপা গঙ্গোপাধ্যায়
Photo : AFP
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:May 22, 2017 07:56 PM IST

#বাঁকুড়া: বাঁকুড়ার খাতড়ায় দলীয় কর্মীসভায় বিজেপিকে আক্রমণ করতে গিয়ে অশ্লীল মন্তব্য করে বসেন জেলার সাধারণ সম্পাদক ও খাতড়া পঞ্চায়েত সমিতির সহ সভাপতি জয়ন্ত মিত্র ৷ লকেট চট্টোপাধ্যায়কে কে দিলীপ ঘোষের রাতের সঙ্গিনী বলে আখ্যা দিয়েছিলেন তিনি ।

বিজেপির দিলীপ ঘোষ ও লকেট চট্টোপাধ্যায়কে লক্ষ করে তৃণমূল নেতা জয়ন্ত মিত্রের কুরুচিকর মন্তব্যের প্রতিবাদে এবার খাতড়ার বুকে দাঁড়িয়েই পাল্টা আক্রমন করলেন বিজেপির রাজ্য সাধারন সম্পাদক সুভাষ সরকার ও  মহিলা নেত্রী রূপা গাঙ্গুলি । সোমবার ওই কুরুচিকর মন্তব্যের প্রতিবাদে খাতড়ায় সভা করে বিজেপি । এই সভা থেকেই ওই নেতার বিরুদ্ধে একের পর এক বিজেপি নেতা আক্রমন শানায় ।

এদিন সভার শুরুতেই বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক সুভাষ সরকার বলেন বিজেপি রাজ্য নেতাদের বিরুদ্ধে যে ভাষায় জয়ন্ত মিত্র কথা বলেছেন তাতে তাঁর রাজনৈতিক অস্তিত্ব টিকিয়ে রাখতে হলে একই জায়গায় মঞ্চ থেকে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে । পাশাপাশি মোদিকে চিঠি লিখে তার পা ধোয়া জল খাওয়ার ইচ্ছাপ্রকাশ করতে হবে । রূপা গাঙ্গুলি এদিন এত কড়া ভাষা ব্যবহার না করলেও তিনি বলেন ওই তৃণমূল নেতাদের বাড়ির সংস্কৃতিকে তিনি বিজেপির ক্ষেত্রে ব্যবহার করেছেন । আমরা এই সংস্কৃতিতে বিশ্বাস করিনা ।

বিজেপি নেতাদের এই আক্রমণের প্রতিক্রিয়া হিসাবে জয়ন্ত মিত্র বলেন, প্রকাশ্য সভামঞ্চে ওই কথা বলার পর নিজের ভুল বুঝতে পেরে আমি ভুল স্বীকার করেছি । এর পরও এই ধরনের কথা বলার কোনও অর্থ হয়না । আর পা ধোয়া জল যদি খেতেই হয় তাহলে মমতা বন্দ্যোপাধ্যায় এর চরণামৃত খাব ।

First published: 07:56:59 PM May 22, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर