ধর্ষিতার চিকিৎসা না করে থানায় যেতে ‘পরামর্শ’

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Feb 15, 2017 05:44 PM IST
ধর্ষিতার চিকিৎসা না করে থানায় যেতে ‘পরামর্শ’
Photo : AFP
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Feb 15, 2017 05:44 PM IST

#হাবড়া: ধর্ষিতা নাবালিকা, অমানবিক হাসপাতাল ৷ নির্যাতিতাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসা না করে তাকে থানায় নিয়ে যাওয়ার পরামর্শ দেয় হাসপাতাল কর্তৃপক্ষ ৷অভিযোগ হাবড়া হাসপাতালের বিরুদ্ধে ৷

উওর চব্বিশ পরগনার হাবরা থানারঘটনা ৷ রাধারানী গালর্স হাই স্কুলে পঞ্চম শ্রণির ছাত্রী । বাবা কৃষ্ণ বিশ্বাস পেশায় ভ্যান চালক ৷ মা দিনমজুরের কাজ করেন ৷ বাবা মা দু’জনেই কাজে বেরিয়ে যায় বলে বাচ্দের পাশে মালির ও পিসির বাড়িতে রেখে যেতেন কৃষ্ণবাবু ৷ সেখানেই পাড়া সম্পর্কে এক জ্যেঠুর বাড়িতে মাঝে মাঝেই যেত ১০ বছরের নাবালিকা ৷ কিন্তু সেই সুযোগেই দিনের পর দিন ভয় দেখিয়ে নির্যাতিতাকে ধর্ষন করতেন ওই ব্যক্তি ।

বুধবার সকালে মেয়ের শারীরিক কিছু সমস্যা দেখতে পান বাড়ির সদস্যরা। এরপর তাকে জিজ্ঞাসা করতেই কান্নায় ভেঙ্গে পরে ছোট মেয়েটি ৷  সমস্ত ঘটনা শুনে ছুটে আসে এলাকাবাসীরা । অসুস্থ মেয়েকে তড়িঘড়ি হাবরা হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক থানাজানিয়েছেন এই ধরনের ঘটনায় সবাইকেই প্রথমে মানবিক দিক ভেবে দেখা উচিৎ ৷ তাছাড়া ঘটনাটি খুবই দুঃখজনক ৷  অভিযুক্ত ডাক্তারকে সাবধান করে দেওয়া হয়েছে ৷ পরবর্তীতে আর যেন এইরকম ঘটনা আর না ঘটে তাই অন্যান্য ডাক্তারদেরও নেটিশ দেওয়া হবে। যে কোনও রোগির সবার আগে চিকিৎসা করতে হবে।

First published: 05:44:04 PM Feb 15, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर