পাঁশকুড়া পুরভোটে হাইভোল্টেজ লড়াই দশ নম্বর ওয়ার্ডে, স্ত্রী-র হয়ে প্রচারে জলসম্পদ মন্ত্রী

Aug 06, 2017 10:55 AM IST | Updated on: Aug 06, 2017 11:13 AM IST

#পাঁশকুড়া: পাঁশকুড়া পুরভোটে হাইভোল্টেজ লড়াই দশ নম্বর ওয়ার্ডে। সেখানে প্রার্থী সুমনা মহাপাত্র। তিনি জলসম্পদ উন্নয়নমন্ত্রী সৌমেন মহাপাত্রের স্ত্রী। গতবারের কাউন্সিলরকে জেতাতে ময়দানে খোদ মন্ত্রী। স্ত্রী-র হয়ে প্রচারের পাশাপাশি দিচ্ছেন ভোটে জেতার টোটকাও। পুরভোটে স্ত্রী রেকর্ড মার্জিনে জিতবে বলে আশাবাদী মন্ত্রী।

১৫ বছর আগে এই ওয়ার্ডেই হেরেছিলেন। তারপর কংসাবতী দিয়ে অনেক জল বয়ে গিয়েছে। ভোটে জিতে মন্ত্রী হয়েছেন সৌমেন মহাপাত্র। আসন্ন পুরভোটে পাঁশকুড়ার দশ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস প্রার্থী স্ত্রী সুমনা মহাপাত্র। তাই প্রেস্টিজ ফাইট মন্ত্রী সৌমেন মহাপাত্রের কাছে।

পাঁশকুড়া পুরভোটে হাইভোল্টেজ লড়াই দশ নম্বর ওয়ার্ডে, স্ত্রী-র হয়ে প্রচারে জলসম্পদ মন্ত্রী

স্ত্রী-র হয়ে ময়দানে গা ঘামাচ্ছেন খোদ মন্ত্রী। সকালে এক্সারসাইজ। তারপরই স্ত্রী-র সঙ্গে ভোটপ্রচারে বেরোচ্ছেন মন্ত্রী সৌমেন মহাপাত্র। পায়ে পায়ে প্রচার, জনসংযোগ বাদ যাচ্ছে না কিছুই।

দুই ছেলে-মেয়ে, স্বামীকে নিয়ে সংসার। বাবা ছিলেন নামকরা কংগ্রেস নেতা। আর স্বামী দুঁদে রাজনীতিক। মন্ত্রীও বটে। স্বামীর দেখানো পথেই ভোট বৈতরণী পার করার অপেক্ষায় সুমনা মহাপাত্র।

স্ত্রী রেকর্ড ভোটে জয়ী হবেন বলে আশাবাদী সৌমেন মহাপাত্র। ভোটের ময়দানে বিরোধী প্রার্থীরা সুমনা মহাপাত্রের থেকে বহু যোজন দূরে বলে দাবি তৃণমূল কর্মীদের। মন্ত্রী পত্নীর জয় নিশ্চিত, কিন্তু কত ভোটে ? তাই দেখান। এমনটাই দাবি সৌমেন অনুগামীদের।

RELATED STORIES

RECOMMENDED STORIES