রিষড়ায় শুটআউট, খুনের অভিযোগ তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Apr 05, 2017 08:44 AM IST
রিষড়ায় শুটআউট, খুনের অভিযোগ তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে
Photo : AFP
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Apr 05, 2017 08:44 AM IST

#হুগলি: রিষড়ায় শুটআউট। প্রকাশ্যে গুলি করে এক ব্যক্তিকে খুনের ঘটনায় নাম জড়াল তৃণমূল সাংসদ অপরূপা পোদ্দারের স্বামী সাকির আলির। পুকুর বোজানো নিয়ে দুই সমাজবিরোধী গোষ্ঠীর মধ্যে গন্ডগোল। তার জেরেই গুলি করে খুন। সাকিরের বিরুদ্ধে খুনে সরাসরি জড়িত থাকার অভিযোগ নিহতের স্ত্রীর।

চুঁচুড়া। রিষড়া। চন্দননগর। গত ১ বছরে ১৫টি গ্যাংওয়ার। গ্যাংওয়ারের বলি ৯।  বারবার অশান্ত হুগলি। মঙ্গলবার প্রকাশ্যে ফের গুলি চলল রিষড়ায়। মৃত্যু হল শেখ আলাউদ্দিন নামে এক ব্যক্তির। পুলিশ সূত্রে খবর, এলাকায় সমাজবিরোধী বলেই পরিচিত আলাউদ্দিন।  শ্রীরামপুর থানার ছাই রোডে  পুকুর ভরাট ঘিরে গন্ডগোলের সূত্রপাত। কয়েকদিন ধরেই দুই সমাজবিরোধী গোষ্ঠীর পুকুর বুজিয়ে ফ্ল্যাট তৈরি নিয়ে ঝামেলা চলছিল ।

প্রত্যক্ষদর্শীদের দাবি, মঙ্গলবার সকালে ফোন করে আলাউদ্দিনকে বাইরে ডাকা হয়।   বাইরে বেরোলে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে তিনটি গুলি ছোড়ে দুষ্কৃতীরা।  বুকে ও কপালে গুলি লেগে ঘটনাস্থলেই মৃত্যু হয় আলাউদ্দিনের। এরপর বাইকে করে পালিয়ে যায় তিন দুষ্কৃতী।

আলাউদ্দিনের স্ত্রী খুনের ঘটনায় আরামবাগের তৃণমূল সাংসদ অপরূপা পোদ্দারের স্বামী সাকির আলির বিরুদ্ধেই অভিযোগ করেছেন আলাউদ্দিনের স্ত্রী । সাকির আলি রিষড়ার ৪ নং ওয়ার্ডের  তৃণমূল কাউন্সিলর।

প্রোমোটিং সংক্রান্ত কারণেই এই ঘটনা কিনা খতিয়ে দেখছে পুলিশ। ঘটনার পর থেকে থমথমে গোটা এলাকা। একের পর এক শুটআউট, গ্যাংওয়ারের ঘটনায় আতঙ্ক ছড়াচ্ছে জেলাজুড়ে । প্রশ্ন উঠছে জেলার আইনৃঙ্খলা পরিস্থিতি নিয়েও।

First published: 08:44:29 AM Apr 05, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर