বন্ধ ঘরের ভেতর থেকে উদ্ধার নগ্ন মৃতদেহ !

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:May 08, 2017 08:43 PM IST
বন্ধ ঘরের ভেতর থেকে উদ্ধার নগ্ন মৃতদেহ !
Photo : AFP
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:May 08, 2017 08:43 PM IST

#দুর্গাপুর : এক ব্যক্তির রহস্যজনক মৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল দুর্গাপুরে । মৃতের নাম বিষ্ণুপদ বন্দ্যোপাধ্যায় (৩২) ।

বন্ধ ঘরের ভেতর থেকে তাঁর মৃতদেহ উদ্ধার করে পুলিশ । বীরভুমের বাসিন্দা বিষ্ণুপদ বন্দ্যোপাধ্যায় দুর্গাপুরের স্টেশন বাজার সংলগ্ন এসবি সরণী মোড়ে স্ত্রী ও এক কন্যা সন্তানকে নিয়ে বাড়ি ভাড়া নিয়ে থাকতেন । মুচিপাড়া এলাকায় একটি বাসনের দোকানে কাজ করতেন বলে জানা গিয়েছে । শনিবার বিষ্ণুপদ বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় তাঁদের মেয়েকে নিয়ে দুর্গাপুরের শ্যামপুরে এক আত্মীয়ের বাড়িতে যান ।

অন্যদিকে বিষ্ণুপদ বন্দ্যোপাধ্যায়ের বাবা পূর্ণেন্দু বন্দ্যোপাধ্যায় ছেলেকে বারবার ফোনে না পেয়ে বিষয়টি তাঁর বৌমাকে জানান । আজ পিঙ্কিদেবী বাড়ি ফিরে দেখেন বাড়ির গ্রিল খোলা, কিন্তু রুমের দরজা ভেতর থেকে বন্ধ । তখন তিনি প্রতিবেশীদের ডাকেন । প্রতিবেশিরা এসে বিষ্ণুপদবাবুকে বারবার ডেকেও সাড়া না পেয়ে থানায় খবর দেন । এরপর কোকওভেন থানার পুলিশ এসে দরজা ভেঙ্গে ঘরে ঢুকে বিষ্ণুপদ বাবুর নগ্ন নিথর মৃতদেহ ঘরের মেঝে থেকে উদ্ধার করে । এরপর ঘটনাস্থল সরেজমিনে খতিয়ে দেখে মৃতদেহ ময়নাতদন্তে পাঠায় পুলিশ । মৃতের স্ত্রীর অভিযোগ, দিন কয়েক আগে তাঁর স্বামীর মোবাইলে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে একটি এসএমএস আসে । সেই বিষয়ে তিনি থানাতে অভিযোগও দায়ের করেছিলেন বলে দাবি করেন । পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে । রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত বলা যাচ্ছে না এটি খুন নাকি আত্মহত্যা ।

First published: 08:30:26 PM May 08, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर