স্কুলের মধ্যেই সপ্তম শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ শিক্ষকের বিরুদ্ধে !

Jun 28, 2017 07:25 PM IST | Updated on: Jun 28, 2017 07:26 PM IST

#বারুইপুর: এক শিক্ষক তার স্কুলের এক ছাত্রীকে শ্লীলতাহানি করার অভিযোগে উত্তাল হয়ে উঠল বিদ্যালয় চত্ত্বর ৷ ঘটনাটি ঘটেছে বারুইপুর বেগমপুর জ্ঞানপ্রসাদ ইনস্টিটিউশনে ৷

গত বৃহস্পতিবার ওই বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর এক ছাত্রীকে কম্পিউটার শিক্ষক রাজু দেবনাথ বিশেষ ক্লাসের নাম করে বিদ্যালয়ের একটি ফাঁকা ঘরে নিয়ে যায় এবং দরজা বন্ধ করে শ্লীলতাহানি করে ৷ ঘটনার কথা কাউকে জানালে তাকে ফেল করিয়ে দেওয়া হবে এবং TC দেওয়া হবে বলে ভয়ও দেখানো হয় ওই ছাত্রীকে ।

স্কুলের মধ্যেই সপ্তম শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ শিক্ষকের বিরুদ্ধে !

লজ্জা এবং ভয়ে ছাত্রী প্রথমে কাউকে না জানালেও ,আজ সকালে সে বাড়ির লোককে সব কথা খুলে বলে ,মেয়ের শারীরিক নির্যাতনের কথা মেনে নিতে পারেনি ছাত্রীর পরিবার ৷ তাই সঙ্গে সঙ্গে বারুইপুর থানায় অভিযুক্ত শিক্ষক রাজু দেবনাথ-এর বিরুদ্ধে অভিযোগ দায়ের করে । এবং তারপর এলাকার লোকজন নিয়ে বিদ্যালয়ের সামনে ওই দোষী শিক্ষক রাজু দেবনাথ এর গ্রেফতার এবং শাস্তির দাবিতে বিক্ষোভ দেখাতে থাকে ।অভিযুক্ত শিক্ষক গ্রেফতার ।এই খবর প্রকাশ হতেই মুখ খোলে ওই বিদ্যালয়ের অন্যান্য ছাত্রীরা ৷ তাদের সঙ্গে ওই শিক্ষক খারাপ ব্যবহার করেছে বলেও অভিযোগ ৷ ফলে পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে ।একটা সময় বারুইপুর থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে । যদিও বিদ্যালয়ের প্রধান শিক্ষক শক্তিপদ মাইতি পুরো বিষয়টি এড়িয়ে গিয়েছেন ।

RELATED STORIES

RECOMMENDED STORIES