শ্লীলতাহানির অভিযোগে আটক স্কুল-শিক্ষক !

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jul 12, 2017 08:43 PM IST
শ্লীলতাহানির অভিযোগে আটক স্কুল-শিক্ষক !
Photo : AFP
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jul 12, 2017 08:43 PM IST

#দুর্গাপুর: ছাত্রীদের শ্লীলতাহানি করার অভিযোগে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষককে হেনস্থা অভিভাবকদের । পরে অভিযুক্ত শিক্ষককে আটক করে পুলিশ ।

দুর্গাপুরের লাউদোহা থানার লস্করবাঁধ নিম্ন বুনিয়াদী প্রাথমিক বিদ্যালয় শিক্ষক প্রদীপ ঘোষের বিরুদ্ধে ছাত্রীদের শ্লীলতাহানি করার অভিযোগ । অভিযোগ বিদ্যালয়ের শিক্ষক প্রদীপ ঘোষ, প্রায় এক বছর ধরে বিদ্যালয়ের তৃতীয় ও চতুর্থ শ্রেণীর ছাত্রীদের সঙ্গে অশ্লীল আচরণ করে আসছেন ।

শ্লীলতাহানি করার বিষয়টি প্রকাশ্যে নিয়ে এলে ছাত্রীদেরকে হুমকিও দিতেন তিনি এমনটাই অভিযোগ ওই শিক্ষকের বিরুদ্ধে । তাই ভয়ে এতদিন ছাত্রীরা মুখ খোলেনি । কিন্তু এরই মধ্যে মঙ্গলবার ফের একটি ঘটনা ঘটে যায় । অভিযোগ তৃতীয় শ্রেণীর এক ছাত্রীকে শারীরিক ভাবে হেনস্থা করেন শিক্ষক প্রদীপ ঘোষ । ছাত্রীটি প্রথমে মুখ খোলেনি । কিন্তু পরে ছাত্রীটি গৃহশিক্ষিকার কাছে পড়তে গেলে, তার মুখে আঘাতের চিহ্ন দেখে প্রশ্ন করতেই পুরো বিষয়টি প্রকাশ্যে আসে ।

ঘটনার খবর চাউর হতেই অন্যান্য ছাত্রীরাও বিষয়টি নিয়ে মুখ খুলতে শুরু করে। বুধবার সকাল হতেই, উত্তেজিত অভিভাবকরা বিদ্যালয়ে গিয়ে চড়াও হয় । অভিযুক্ত শিক্ষক প্রদীপ ঘোষকে হেনস্থাও করা হয় । খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় লাউদোহা থানার পুলিশ । ঘটনাস্থল থেকেই আটক করা হয় অভিযুক্ত শিক্ষক প্রদীপ ঘোষকে । পরে লাউদোহা থানায় সমস্ত ঘটনা জানিয়েছে ছাত্রীর পরিবার থেকে । যদিও অভিযুক্ত শিক্ষক অপরাধ করেননি বলেই দাবি তার স্ত্রী অনিতা ঘোষের । জানা গিয়েছে, শিক্ষক প্রদীপ ঘোষ লাউদোহার নতুনডাঙার বাসিন্দা । বর্তমানে তিনি দুর্গাপুরে থাকেন । ৪৮ বছর বয়সী ওই শিক্ষক বিবাহিত । এদিনের এই ঘটনায় এলাকাজুড়ে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে । শিক্ষকের এহেন ভূমিকায় ছাত্রীদের নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন ।

First published: 08:43:10 PM Jul 12, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर