নিখোঁজ এরাজ্যের ছাত্রী উদ্ধার দিল্লির নিষিদ্ধপল্লিতে !

Jun 03, 2017 03:58 PM IST | Updated on: Jun 03, 2017 03:58 PM IST

#নয়াদিল্লি: নিখোঁজ এক ছাত্রীকে খুঁজতে গিয়ে দিল্লির নিষিদ্ধপল্লি থেকে উদ্ধার হল আরও পাঁচ যুবতী ।

গত ২৭ মার্চ মথুরাপুর দেওয়ান হাট বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী মৌমিতা মন্ডলের পরিবারের লোকজন মথুরাপুর থানায় মৌমিতাকে পাওয়া যাচ্ছে না বলে একটি নিখোঁজের অভিযোগ করেন ৷ এর পর ১২ এপ্রিল মৌমিতা একটি অচেনা নম্বর থেকে বাড়িতে ফোন করে এবং তাকে উদ্ধার করতে বলেন ৷ পুলিশ ওই নম্বরের সূত্র ধরে তদন্তে নেমে জানতে পারে মৌমিতা কোনও নারী পাচারকারি চক্রে পড়ে আগ্রার একটি নিষিদ্ধ পল্লী-তে আছেন ।

নিখোঁজ এরাজ্যের ছাত্রী উদ্ধার দিল্লির নিষিদ্ধপল্লিতে !

Representational Image

এরপর মথুরাপুর থানার পুলিশ অফিসার প্রবীর বল-এর নেতৃত্বে একজন মহিলা কনস্টেবল-সহ চার জনের একটি পুলিশ দল আগ্রার ওই নিষিদ্ধ পল্লীতে পৌঁছয় এবং এক সেচ্ছাসেবী সংস্থার সহযোগিতায় মৌমিতাকে উদ্ধার করতে গিয়ে আরও পাঁচ যুবতীকে উদ্ধার করে তারা ।

জয়নগর ,কুলতলি ,জীবনতলা,ঢোলা ,মন্দিরবাজার থানার বাসিন্দা ওই পাঁচ যুবতীকে ও ফোনে প্রেমের টোপ দিয়ে নিষিদ্ধ পল্লীতে বিক্রি করে বলে অভিযোগ । ১৭দিন ধরে কঠোর পরিশ্রমের পর আজ মথুরাপুরের ওই চার পুলিশকর্মী দিল্লি থেকে ৬ যুবতীকে নিয়ে মথুরাপুরে ফেরে এবং তাদের পরিবারের হাতে তুলে দেয় । পুলিশের তৎপরতায় নিখোঁজ মেয়েকে পেয়ে খুশি পরিবারের লোকজন ৷ খুশি এলাকার মানুষও । তবে এই ঘটনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের চিহ্নিত করে তাদের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন এলাকার মানুষজন ।

RECOMMENDED STORIES