আত্মহত্যাকারীকে বাঁচাতে গিয়ে চরম নাকাল হতে হল রেল পুলিশকে !

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jun 30, 2017 10:24 AM IST
আত্মহত্যাকারীকে বাঁচাতে গিয়ে চরম নাকাল হতে হল রেল পুলিশকে !
Photo : AFP
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jun 30, 2017 10:24 AM IST

#বাঁকুড়া: বাঁকুড়া স্টেশনে এক ব্যক্তিকে নিয়ে চুড়ান্ত নাকাল হতে হল রেল পুলিশকে।বৃহস্পতিবার রাত ৯টা নাগাদ খড়গপুর-আদ্রা-গোমো প্যাসেঞ্জার বাঁকুড়া স্টেশনে ঢুকলে আচমকাই এক ব্যক্তি ট্রেন লাইনে ঝাঁপ দেন। ট্রেনটি এমার্জেন্সি ব্রেক কষে দাঁড়িয়ে পড়লে হাতে দা নিয়ে হঠাৎই ট্রেনের ছাদে চড়ে বসে ওই ব্যক্তি !

বিষয়টি জানাজানি হতেই ওভারহেড লাইনে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়। এরপরই ওভারহেড তারে হাত দিয়ে নিজে আত্মহত্যা করার চেষ্টা করে ওই ব্যক্তি। খবর পেয়ে রেল পুলিশ ছুটে গেলে ট্রেনের উপরে ছোটাছুটি করতে শুরু করে ব্যক্তি। কেউ তাকে নামানোর চেষ্টা করলে হাতে থাকা দা-এর কোপে তাকে খুন করার হুমকি দিতে শুরু করে সে।

ঘটনার কথা জানতে পেরে রেল পুলিশ ওই ব্যক্তিকে নেমে আসার জন্য অনুরোধ করতে শুরু করে। কিন্তু বেশ কিছুক্ষন চেষ্টা চালানোর পরও ওই ব্যক্তি নীচে নেমে না আসায় শেষ পর্যন্ত দমকলে খবর দেওয়া হয়। এরমধ্যেই অবশ্য রেলের এক সিভিক ভলেন্টিয়ার বিশেষ দক্ষতায় ট্রেনে উঠে ওই ব্যক্তিকে ধরে নীচে নামিয়ে আনেন।

এদিকে এই ঘটনার জেরে দীর্ঘক্ষন ধরে বাঁকুড়া স্টেশনে প্রায় ৫০ মিনিটের বেশি সময় ধরে আটকে থাকে খড়গপুর-আদ্রা-গোমো প্যাসেঞ্জার। লাইন ক্লিয়ার না মেলায় বিভিন্ন স্টেশনে আটকে পড়ে হাওড়া- পুরুলিয়া এক্সপ্রেস -সহ একাধিক ট্রেন । এই ঘটনায় রীতিমতো আতঙ্ক ছড়িয়ে পড়ে স্টেশন চত্ত্বরে। প্রায় ৫০ মিনিট পর ওই ব্যক্তিকে ট্রেন থেকে নামিয়ে আনার পর ট্রেনটি রাত দশটা নাগাদ বাঁকুড়া স্টেশন ছেড়ে বেরিয়ে যায়।

First published: 10:20:13 AM Jun 30, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर