বেসরকারি হোমে ব্যক্তির রহস্যজনক মৃত্যু !

May 24, 2017 08:30 PM IST | Updated on: May 24, 2017 08:30 PM IST

#সোনারপুর: খুনের অভিযোগ উঠল একটি বেসরকারি হোমের বিরুদ্ধে। নিহতের নাম রবিন মিত্র। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগণার সোনারপুর থানা এলাকায়। রবিন বাবু প্রচুর মদ্যপান করতেন, সেই কারণে তার পরিবারের লোকেরা মুকুন্দপুরের একটি বেসরকারি রিহ্যাব সেন্টার তথা হোমের সাথে কথা বলেছিলেন এই বিষয়ে। সেই অনুযায়ী, গত ২১শে মে হোম কর্তৃপক্ষ তাদের পিক আপ ভ্যান পাঠিয়ে সোনারপুর থানার বোড়াল এলাকা থেক রবিন বাবুকে নিয়ে যান।

কিন্তু তার পরিবারের কাউকেই সাথে যেতে দেওয়া হয়নি বলে অভিযোগ। এর কিছুক্ষণের মধ্যেই হোম কর্তৃপক্ষ জানায় রোগীর অবস্থা ভালো নয়, কলকাতার এম আর বাঙ্গুর হাসপাতালে তাকে ভর্তি করানো হয়েছে।

বেসরকারি হোমে ব্যক্তির রহস্যজনক মৃত্যু !

এরপর ২২ শে মে সকালে হাসপাতালে পৌঁছে রবিন বাবুর পরিবারের সদস্যরা জানতে পারেন যে তিনি মারা গিয়েছেন ৷ এই ঘটনায় ওই হোমের বিরুদ্ধে খুনের অভিযোগ তুলে সোনারপুর থানায় অভিযোগ দায়ের করতে গেলে পুলিশ অভিযোগ না নিয়ে পূর্ব যাদবপুর থানায় পাঠিয়ে দেয় নিহতের পরিবারের সদস্যদের । কিন্তু সেখানেও অভিযোগ না নিলে অবশেষে বুধবার সকালে সোনারপুর থানার রিসিভিং সেকশনে অভিযোগ দায়ের করেন নিহতের পরিবার। তাদের দাবী খুন করা হয়েছে রবিন মিত্রকে।

RELATED STORIES

RECOMMENDED STORIES