বাড়িতে স্বামীর সাথে অশান্তি, চাকরি খুঁজতে গিয়ে পাচার হলেন দুই মহিলা

Jun 04, 2017 03:21 PM IST | Updated on: Jun 04, 2017 03:22 PM IST

#জয়নগরঃ বাড়িতে স্বামীর সাথে অশান্তি নিজের পায়ে দাঁড়াতে কাজের প্রয়োজন,কাজ করতে গিয়ে পাচার দিল্লি, পরিবারের তৎপরতায় উদ্ধার দুই মহিলা।

দক্ষিণ ২৪ পরগনার মথুরা পুরের ৫ মহিলা উদ্ধারের ২৪ ঘণ্টা কাটতে না কাটতে, পরিবারের তৎপরতায় দিল্লি থেকে উদ্ধার দুই মহিলা।রেহেনার স্বামীর সাথে অশান্তি নিজের পায়ে দাঁড়াতে কাজের দরকার আর এক মহিলা আঙ্গুরা স্বামীর তাড়িয়ে দেবার পর পেটের দায়ে কাজের খোঁজ । মাস খানেক আগে পরিচয় হয় হাসিনার সাথে কাজের কথা বলতেই সে জানায় তার কাছে প্রচুর কাজ সব রকমের কাজ আছে তার হাতে। দুই মহিলাই চেয়েছিলেন বাবুর বাড়িতে বাসন মাজার কাজ,হাসিনা তাদের কে বলে ছিল কাজ ও টাকার কোন সমস্যা হবে না, কথা মত ট্রেনে করে রওনা দেয় ।

বাড়িতে স্বামীর সাথে অশান্তি, চাকরি খুঁজতে গিয়ে পাচার হলেন দুই মহিলা

গ্রামের মেয়ে শহুরের রাস্তাঘাট অজানা সেই সুযোগে দুই মহিলা কেনিয়ে দিল্লি যেতে কোন অসুবিধা হয়নি হাচিনার। সেখানে গিয়ে বুঝতে পারে তাদের কে নিষিদ্ধ পল্লিতে বিক্রির জন্য দরকষাকষি চলছে, বুঝতে পেরে দুই মহিলা হাসিনার সঙ্গে বচসায় জড়ায় দুজন হাসিনা কে বলে তারা কোথায় এসেছে বুঝতে পারছে না তাদের কে বাড়ি ফিরিয়ে দিক গ্রামে । হাসিনা জানিয়ে দেয় তার পক্ষে সম্ভব নয় অজানা গলি বেরোবার পথ নেই। অবশেষে হাসিনা ভাবে এদের কে রাস্তায় দিয়ে এলেও এরা আর গ্রামে ফিরতে পারবে না, কারণ মহিলাদের মোবাইল টাকা সব তখন হাসিনার হাতে,শেষমেশ ফিরবে সেই অন্ধকার গলিতেই, রাজি হয় কথা মত দিল্লির মেন রোডে ছেড়ে দেয়,আর সেখান থেকে হাসিনা চলে আসেন গ্রামের বাড়ি।

অসহায় দুই মহিলা দিল্লির রাজপথে সবাই হিন্দি ভাষী কারো করো কথা বুঝতে পারেনি আর সেখানের লোক বুঝতে পারলেও বোঝাতে পারেনি দুই মহিলার অবশেষে এক বাংলা ভাষী যুবকের সাথে দেখা হয় দুই মহিলাদের, সেই যুবকে সব কথা বললে ওই যুবকের মোবাইল ফোন থেকে পরিবারে লোকজনের সাথে যোগাযোগ হয় পরিবারের লোকজন দিল্লি থেকে উদ্ধার করে । শনিবার রাতে জয়নগর থানায় দুই মহিলা লিখিত অভিযোগ দায়ের করে অভিযোগের পর হাসিনাকে গ্রামের বাড়ি থেকে গ্রেফতার করে জয়নগর থানার,রবিবার তাকে বারুইপুর আদালতে তলা হবে। পুলিশ ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে এই নারি পাচারের সঙ্গে আরও আনেকেই জড়িত বলে মনে করছে অফিসারা।

অপরদিকে দুই মহিলাকে উদ্ধারের পর দুই স্বামী জানায় তাদের পক্ষে ওই স্ত্রীকে নিয়ে ঘর করবেনা দুই মহিলাকে থানায় রেখেই চলে যায় দুই স্বামী।

RELATED STORIES

RECOMMENDED STORIES