অগ্নিদগ্ধ বিকলাঙ্গ মাধ্যমিক পরীক্ষার্থী

Feb 23, 2017 03:51 PM IST | Updated on: Feb 23, 2017 03:51 PM IST

#ঝাড়গ্রাম: অগ্নিদগ্ধ বিকলাঙ্গ মাধ্যমিক পরীক্ষার্থী। ঘটনাটি ঘটেছে ঝাড়গ্রামের বেলিয়াবেড়া থানার আশুই গ্রামে। পুলিশ জানিয়েছে অগ্নিদগ্ধ মেয়েটির নাম সুজাতা দাস (১৬) ৷ বেলিয়াবেড়া কে সি এম হাইস্কুলের দশম শ্রেণীর ছাত্রী।

এবছর মাধ্যমিক পরীক্ষার সিট পড়েছিল গোপিবল্লভপুর নয়াবসান হাইস্কুলে।বুধবার বাংলা পরীক্ষা ভাল দিয়েছে বলে বাড়িতে জানিয়েছিল।জ্যাঠা মনোরঞ্জন দাস জানান মেয়েটির বাবা নন্দ দাস অন্য রাজ্যে কর্মরত। সন্ধে বেলা পড়তে বসে মশার ধুপ জ্বালাতে গিয়ে গায়ে আগুন লেগে যায় মেয়েটির।

অগ্নিদগ্ধ বিকলাঙ্গ মাধ্যমিক পরীক্ষার্থী

ছোটবেলা থেকে মেয়েটি বিকলাঙ্গ ছিল ৷ অগ্নিদগ্ধ হওয়ার পরেই তপসিয়া গ্রামীণ স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয় তাকে। অবস্থার অবনতি হলে রাত ১১ টা নাগাদ ঝাড়গ্রাম সুপারস্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে আসা হয়। ডাক্তাররা জানায় ৭৫ শতাংশ পুড়ে গিয়েছে। খবর দেওয়া হয় স্কুল কর্তৃপক্ষকে ৷ সেইমতো হাসপাতালেই ইংরেজি পরীক্ষার ব্যবস্থা করে মাধ্যমিক শিক্ষাপর্ষদ। পরীক্ষা দিতে রাজী থাকলেও শারীরিক অবস্থার অবনতি হলে অবশেষে হার মেনে নিল মেয়েটি। তার অবস্থা এখন আশঙ্কাজনক।মেয়েটির পরীক্ষা নিতে যায় মাধ্যমিক শিক্ষাপর্ষদের দায়িত্বপ্রাপ্ত দুই আধিকারিক অপরনেশ মিশ্র ও শুভাশিস মিত্র। শুভাশিস মিত্র জানান ‘আমরা বিষয়টি বোর্ডকে জানাবো, পরবর্তীকালে বোর্ড কী ব্যবস্থা নেয় সেটাই দেখার।’

RELATED STORIES

RECOMMENDED STORIES