উত্তর চব্বিশ পরগনার হালিশহরে যুবক খুনে নয়া তথ্য !

Akash Misra | News18 Bangla
Updated:Aug 07, 2017 08:49 PM IST
উত্তর চব্বিশ পরগনার হালিশহরে যুবক খুনে নয়া তথ্য !
Photo : AFP
Akash Misra | News18 Bangla
Updated:Aug 07, 2017 08:49 PM IST

#হালিশহর: উত্তর চব্বিশ পরগনার হালিশহরে যুবক খুনে নয়া তথ্য। পাঁঠার মাংস আর ইলিশ রান্না করে স্ত্রী অঞ্জুই প্রেমিক সঞ্জু দাসের সঙ্গে স্বামী বাবুন দাসকে খুনের ছক কষে। মোবাইল টাওয়ার ট্র্যাক করে নৈহাটির রামচন্দ্রপুর থেকে গ্রেফতার করা হয়েছে সঞ্জু ও তার এক শাগরেদকে। জেরায় খুনের কথা স্বীকার করেছে মূল অভিযুক্ত সঞ্জু দাস।

ফোনে মিসড কল থেকে আলাপ। এরপর প্রেম। স্বামী মদ্যপ। সংসারে নেই স্বচ্ছলতাও। প্রেমিকের টাকার প্রলোভনে পা দিয়েছিল অঞ্জু। স্বামী বাবুন জানতে পেরে যাওয়ায় প্রেমিকের সঙ্গে ছক কষে খুনের পরিকল্পনা করে অঞ্জু। শুক্রবার হালিশহরে বাবুন দাসের গলাকাটা দেহ উদ্ধার হয়।

তদন্তে নেমে পুিলশ জানতে পারে, শুক্রবারই বাবুন দাসের বাড়িতে দেড় কেজি পাঁঠার মাংস ও ইলিশ রান্না হয়।

- নিম্নবিত্ত পরিবারে হঠাৎ দেড় কেজি পাঁঠার মাংস কেন রান্না হল?

- রান্না করা মাংসের একটুকরোও বাড়ির জন্য কেন রাখেনি অঞ্জু?

নিহতের স্ত্রী অঞ্জু দাসকে চাপ দিতেই খুেনর পরিকল্পনার কথা স্বীকার করে নেয়। বাবুন ও সঞ্জু পূর্বপরিচিত হওয়ায় তা আরও সোজা হয়ে যায়। রবিবার গ্রেফতারের পর তাকে জেরায় মূল অভিযুক্ত সঞ্জু দাসের খোঁজ পায় পুলিশ। মোবাইল টাওয়ার ট্র্যাক করে নৈহাটির রামচন্দ্রপুর থেকে গ্রেফতার করা হয় মূল অভিযুক্ত ও তার এক শাগরেদকে।

রান্না করা পাঁঠার মাংস বাবুনের হাত দিয়ে সঞ্জুর কাছে পাঠায় অঞ্জু। সঞ্জু পিছন থেকে বাবুনকে ছুরি দিয়ে আঘাত করে। বাবুন পড়ে গেলে তার গলার নলি কেটে দেয় সঞ্জু। মৃত্যু নিশ্চিত করতে সেখানেই খানিকক্ষণ বসে থাকে প্রেমিক সঞ্জু। সঙ্গে ছিল তার শাগরেদ সুভাষও। এরপর বাড়ি ফিরে পোশাক পালটে তারাপীঠে পুজো দিতে যায় তারা।

খুনের কথা স্বীকার করেছে মূল অভিযুক্ত সঞ্জু দাস। অঞ্জু ও সঞ্জুর প্রেম দেড় বছরের। সঞ্জুকে কখনও নিেজর ভাই, কখনও দেওর হিসেবে পরিচয় দিত অঞ্জু। সঞ্জু আবার নিজের বাড়িতে অঞ্জুকে বন্ধুর স্ত্রী হিসাবে পরিচয় দিত। যদিও তাদের গতিবিধিতে সন্দেহ তৈরি হয় স্বামী বাবুন দাসের। সেকথা টের পেয়েই পথের কাঁটা সরিয়ে দেওয়ার ছক কষে স্ত্রী। পুলিশি তদন্তে উঠে এসেছে এই তথ্যও।

First published: 08:49:58 PM Aug 07, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर