কানে হেডফোন, ট্রেনের ধাক্কায় মৃত্যু এক যুবকের

May 17, 2017 07:17 PM IST | Updated on: May 17, 2017 07:17 PM IST

#হলদিয়া: কানে হেডফোন নিয়ে গান শোনার শখই শেয পর্যন্ত মৃত্যুর কারন হয়ে দাঁড়াল ২৩ বছরের এক তরতাজা যুবকের। পুর্ব মেদিনীপুরের রামবাগের বাসিন্দা ২৩ বছরের যুবক সুজয় অধিকারী। কাজের মাঝে ফুসরত পেলেই কানে হেডফোন আর হাতে মোবাইল নিয়ে গান শুনতে ব্যস্ত হয়ে পড়ত। মঙ্গলবার রাতে তেমন ভাবেই রেললাইনের ওপর বসে গান শোনায় নিজেকে ব্যস্ত রেখেছিল সুজয়। রাত ৯ টা নাগাদ হলদিয়াগামী হাওড়া লোকাল ট্রেনটি যখন মহিষাদল স্টেশনে ঢোকার মুখে, তখনই রামবাগের কাছে তাকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয় বলে স্থানীয় মানুষজন এবং রেলকর্মীরা জানান।

এদিকে, সুজয়ের মৃত্যুতে শোকের ছায়া তার পরিবারে। মোবাইল হেডফোনের শখ একটা যুবকের প্রাণ কেড়ে নেওয়ায় শোক ছড়িয়ে পড়েছে এলাকাজুড়েই। জানা গিয়েছে, রাস্তাঘাটে চলার সময়ও কানে হেডফোন নিয়ে গান শুনতো সুজয়। এজন্য মা, ঠাকুমা সকলেই তাকে বকাঝকা করতো। যদিও তাদের কথা সে শুনতই না বলে সুজয়ের মায়ের দাবি।

কানে হেডফোন, ট্রেনের ধাক্কায় মৃত্যু এক যুবকের

যদিও ছেলের হেডফোন শখই যে একদিন তাঁর প্রাণ কেড়ে নেবে সেকথা স্বপ্নেও ভাবেননি সুজয়ের মা, বাবা, ঠাকুমারা। স্বাভাবিক ভাবেই গরীব সংসারের একমাত্র পুত্রের হঠাৎ মৃত্যুতে ভেঙে পড়েছেন সকলেই। শুধুমাত্র সচেতনার অভাবেই এলাকার যুবকের এই মৃত্যু মেনে নিতে পারছেন না কেউই।

RELATED STORIES

RECOMMENDED STORIES