পুলিশ পৌঁছতেই চেম্বার ফেলে পালাল ‘ভুয়ো ডাক্তার’ !

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jul 13, 2017 03:29 PM IST
পুলিশ পৌঁছতেই চেম্বার ফেলে পালাল ‘ভুয়ো ডাক্তার’ !
Representational Image
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jul 13, 2017 03:29 PM IST

#বারুইপুর: ভুয়ো ডাক্তারের সন্ধান পেয়ে তার চেম্বারে পুলিশ পৌঁছলে ,চেম্বারের রোগী ফেলে চম্পট দেয় ডাক্তার । ডাক্তারকে না পেয়ে অবশেষে তার চেম্বার সীল করল পুলিশ ।

ঘটনাটি ঘটেছে বারুইপুর থানার মাদারাট বটতলায় । এলাকায় শিশুরোগ ,চর্মরোগ বিশেষজ্ঞ নামে খ্যাত ডাক্তার রশিদ চৌধুরী দীর্ঘ ১০ বছর ধরে বটতলায় তার নিজের বাড়ির নীচের তলায় চেম্বার চালিয়ে আসছে ।নিজেকে মেডিসিন ও সুগারের চিকিৎসার বিশেষজ্ঞ বলেও দাবি করে ওই ভুয়ো ডাক্তার । তার নেপালগঞ্জ হাটেও চেম্বার আছে বলে জানা যায় ।

গতকাল এক স্বেচ্ছাসেবী সংস্থার পক্ষ থেকে রাজু ঘোষ নামে এক ব্যক্তি অসুস্থতার ভান করে ওই ডাক্তার-এর চেম্বারে পৌঁছয় ৷ ডাক্তার তার চিকিৎসা শুরু করলে ,রাজু ডাক্তারের সার্টিফিকেট দেখতে চায় । ডাক্তার না দেখাতে পারায় রাজুর সঙ্গে বচসা হয় ৷ তারপর রাজু বারুইপুর থানায় অভিযোগ করলে তাঁর অভিযোগের ভিত্তিতে আজ সকালে বারুইপুর থানার পুলিশ রশিদ চৌধুরীর চেম্বারে পৌঁছয় ৷ চেম্বারে তখন রোগীদের ভিড় জমতে শুরু করেছে ৷ তবে পুলিশ আসার খবর কোন সূত্র মারফত আগাম পেয়ে যায় ওই ডাক্তার । রোগীদের নার্সিং হোমে যাওয়ার অজুহাত দেখিয়ে পুলিশ ঢোকার আগেই চম্পট দেয় ডাক্তার চৌধুরি ।পুলিশ তাকে না পেয়ে চেম্বার সিল করে দেয় ৷ ঘটনায় স্বভাবতই চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায় ৷

First published: 03:29:43 PM Jul 13, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर