সাইনবোর্ড মুছতে গিয়ে ফের পুলিশের জালে 'ভুয়ো’ ডাক্তার

Elina Datta | News18 Bangla
Updated:Jun 23, 2017 03:42 PM IST
সাইনবোর্ড মুছতে গিয়ে ফের পুলিশের জালে 'ভুয়ো’ ডাক্তার
Photo : AFP
Elina Datta | News18 Bangla
Updated:Jun 23, 2017 03:42 PM IST

#দুর্গাপুর : রাজ্যজুড়ে যখন ভূয়োডাক্তার ধরপাকড় চলছে তখন একজন আএমপি চিকিৎসক তার চেম্বারের বাইরে বোর্ডে লেখা MBBS লেখা মুছতে গিয়ে বিপাকে পড়লেন । স্থানীয়দের সন্দেহ হওয়াতে খবর যায় পুলিশের কাছে । পুলিশ আসতেই পলাতক ওই ভুয়ো চিকিৎসক বলে অভিযোগ । অন্ডাল থানার সিদুলি এলাকার এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে । অভিযুক্ত ''ভুয়ো ''চিকিৎসকের বিরুদ্ধে তদন্ত করে রিপোর্ট তলব করেছেন অন্ডালের বিডিও মানস পান্ডা ।

অন্ডালের সিদুলিতে সাইনবোর্ড মুছতে গিয়ে বিপাকে পড়লেন  ''ভুয়ো ''ডাক্তার । অন্ডাল থানা এলাকার সিদুলি পঞ্চায়েত অফিসের সামনে দীর্ঘদিন যাবৎ বেশ ভালোই লোকঠকিয়ে করে খাচ্ছিলেন এস যাদব নামক এক ভূয়ো চিকিৎসক বলে অভিযোগ ।

রাজ্যজুড়ে যখন ভুয়ো ডাক্তার পাকড়াও অভিযান চলছে তখন নিজের চেম্বারের বাইরের দেওয়ালে সাইনবোর্ডে নিজের নামের পশে MBBS লেখা । বৃহস্পতিবার MBBS লেখাটি মুছে দিতে যান ওই ''ভুয়ো ডাক্তার ''বলে অভিযোগ । আর এই সাইনবোর্ড মুছে দিতে দেখেই সন্দেহ হয় স্থানীয়দের । তারা খবর দেয় পুলিশকে ।

পুলিশ ঘটনাস্থলে আসে এবং এরপরে ওই চিকিৎসক সংবাদমাধ্যমের কাছে বলে ''আমি নিজে উচ্চমাধ্যমিক উত্তীর্ন । আমি আর এমপিপাস । একজন ব্যক্তি আমায় MBBS ডিগ্রির কাগজ দিয়েছিলো । আমি তার নির্দেশেই আজ মুছে দিচ্ছিলাম । তিনি আমায় বললেন এখন রাজ্যে ডাক্তারদের ডিগ্রি নিয়ে কড়াকড়ি চলছে এখন ওই এমবিবিএস লেখা মুছে দাও, তাই আমি মুছে দিছিলাম ।''

এরপরে খবর যায় অন্ডালের বিডিও মানস পান্ডার কাছে । তিনি অন্ডাল ব্লক স্বাস্থ্য আধিকারিক পরিতোষ সোরেনকে এই ''ভুয়ো'' ডাক্তারের সম্পর্কে তদন্ত করবার কথা বলেন । ঠিক তারপরেই সিদুলি ২ নম্বর হাটতলার বাসিন্দা এই ''ভুয়ো ''চিকিৎসক নিজের দামি চারচাকা গাড়ি চেম্বারের সামনে ফেলে চেম্বার বন্ধ করে পালিয়ে যায় বলে অভিযোগ । অন্ডালের ব্লক স্বাস্থ্য আধিকারিক পরিতোষ সোরেন বলেন ''আমরা তদন্ত করছি । রিপোর্ট জমা দেবো মুখ্য স্বাস্থ্য আধিকারিকের কাছে ।''

First published: 03:42:51 PM Jun 23, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर