উচ্চমাধ্যমিক পাস করে ডাক্তারি! MBBS-এর ফুল ফর্মই জানা নেই ডাক্তারবাবুর

Jun 09, 2017 09:05 AM IST | Updated on: Jun 09, 2017 12:24 PM IST

#কলকাতা: দক্ষিণ চব্বিশ পরগনায় ছড়িয়ে রয়েছে একাধিক চেম্বার। সতেরো বছর ধরে রমরমিয়ে চলছিল প্র্যাকটিস। অথচ, MBBS-এর ফুল ফর্মই জানা নেই ডাক্তারবাবুর।জানবেনই বা কি করে। ডাক্তারবাবু যে উচ্চমাধ্যমিক পাশ! ইটিভি নিউজ বাংলার অন্তর্তদন্তে বারুইপুরের ফুলতলা থেকে গ্রেফতার ভুয়ো চিকিৎসক ইজাজ আহমেদ। ধৃতকে আজ বারুইপুর আদালতে পেশ করা হবে।

ফের ভুয়ো চিকিৎসকের হদিশ। এবার দক্ষিণ চব্বিশ পরগনায় বারুইপুরের ফুলতলায়। ইটিভি নিউজ বাংলার অন্তর্তদন্তে পুলিশের জালে ভুয়ো চিকিৎসক ইজাজ আহমেদ।

উচ্চমাধ্যমিক পাস করে ডাক্তারি! MBBS-এর ফুল ফর্মই জানা নেই ডাক্তারবাবুর

ফুলতলার এই বেসরকারি নার্সিংহোমে পৌঁছন আমাদের প্রতিনিধি। ডাক্তারবাবু তখন চেম্বারে রোগী দেখতে ব্যস্ত। অথচ, রেজিস্ট্রেশন নম্বরই বলতে পারলেন না তিনি।

বারুইপুর, সোনারপুর, ক্যানিং, বাসন্তীসহ জেলার বিভিন্ন প্রান্তে ভুয়ো চিকিৎসক ইজাজ আহমেদের চেম্বার। রোগীদের জীবন নিয়ে খেলা করেছেন। অথচ, ইটিভি নিউজ বাংলার ক্যামেরায় ধরা পড়ে যাওয়ার পরও বেপরোয়া মনোভাব।

এলাকায় দিনের পর দিন চিকিৎসার নামে প্রতারণা করে গেছেন। ঘটনা জানাজানি হতেই এদিন ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা।

সংশাপত্র না দেখেই চিকিৎসক নিয়োগ আইনত অপরাধ। ভুল বুঝতে পেরে তদন্তে সাহযোগিতার আশ্বাস নার্সিংহোম কর্তৃপক্ষের।

অভিযুক্ত ভুয়ো চিকিৎসক ইজাজ আহমেদকে গ্রেফতার করে বারুইপুর থানার পুলিশ। ইটিভি নিউজ বাংলার এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন স্থানীয়রা।

মেডিক্যাল কাউন্সিলের কাছ থেকে ভুয়ো চিকিৎসক হিসেবে ৩৪ জনের নামের তালিকা পেয়েছে সিআইডি। তদন্তে নামতেই সামনে একের পর এক ভুয়ো চিকিৎসক।

RELATED STORIES

RECOMMENDED STORIES