প্রশ্নপত্র বিভ্রাটে বাতিল পরীক্ষাকে কেন্দ্র করে শিক্ষকদের বচসা

Elina Datta | News18 Bangla
Updated:Aug 24, 2017 02:54 PM IST
প্রশ্নপত্র বিভ্রাটে বাতিল পরীক্ষাকে কেন্দ্র করে শিক্ষকদের বচসা
Representative Image
Elina Datta | News18 Bangla
Updated:Aug 24, 2017 02:54 PM IST

#সোনারপুর: প্রশ্নপত্র বিভ্রাটে অঙ্ক পরীক্ষা বাতিলকে কেন্দ্র করে স্কুলে শিক্ষকদের মধ্যে বচসা। পরীক্ষা বাতিল হওয়ায় ক্ষিপ্ত অভিভাবকেরা।

সোনারপুরের হরিনাভি বালিকা শিক্ষালয়, প্রাথমিক বিভাগে বৃহস্পতিবার ছিল অঙ্ক পরীক্ষা ৷ সকালে সময় মতই ১০৮ জন চতুর্থ শ্রেণীর ছাত্রছাত্রী এসে হাজির হয় ৷ স্কুলের তিনটি ঘরে বসে সবাই ৷ ক্লাসে বসে কয়েক জনকে প্রশ্নপত্র দেওয়া হয়েছে, এমন সময় প্রধান শিক্ষকও ক্লাসরুমে প্রশ্নপত্র দিতে শুরু করেন ৷ পাশের ঘরে অঙ্কের শিক্ষক গৌতম চক্রবর্তী প্রশ্নপত্র দিতে শুরু করেন ৷ এমন সময় প্রধান শিক্ষক গৌতম বাবুর ঘরে এসেই প্রশ্নপত্র ছিনিয়ে নেন ৷ দেখা যায় অঙ্কের পরীক্ষায় দুটি ঘরে দু’রকম প্রশ্নপত্র ৷ সেই নিয়েই শুরু হয় বচসা দুই শিক্ষকের মধ্যে।

বাইরে  অপেক্ষায় থাকা অভিভাবকরা তখনও কিছুই বুঝে উঠতে পারেননি ৷ কিছুক্ষণের মধ্যেই শিক্ষকদের বচসার খবর পেয়ে উত্তেজিত হয়ে পড়েন অভিভাবকরা ৷ এই ঘটনা আগে কোন প্রাথমিক স্কুলে কোনওদিন ঘটেনি। একই ক্লাসের দুরকম প্রশ্ন হবার কারণে স্কুলের অভিভাবক ও শিক্ষকদের মধ্যেও বচসা শুরু হয় ৷ পরে পরীক্ষাটি বাতিল করেন স্কুলের প্রাধান শিক্ষক কৃষ্ণকান্ত দাস।

স্কুলের প্রধান শিক্ষক জানান সময়মত অঙ্কের শিক্ষক প্রশ্নপত্র স্কুলে জমা দেননি, সেই কারণে তিনি নিজের প্রশ্নপত্র দিয়েছেন ৷ অন্যদিকে অঙ্কের শিক্ষক নিজের প্রশ্নপত্র দিয়েছেন তাই এই সমস্যা ৷ আগামী দিনে আবার এই পরীক্ষা নেওয়া হবে ৷ এই ঘটনায় স্কুলের অভিভাবকরা যথেষ্ট ক্ষিপ্ত।

First published: 02:54:33 PM Aug 24, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर