দুর্গাপুরে ইঞ্জিনিয়ারিং পড়ুয়ার মৃত্যু ঘিরে চাঞ্চল্য

Elina Datta | News18 Bangla
Updated:Jul 12, 2017 07:31 PM IST
দুর্গাপুরে ইঞ্জিনিয়ারিং পড়ুয়ার মৃত্যু ঘিরে চাঞ্চল্য
প্রতীকি ছবি
Elina Datta | News18 Bangla
Updated:Jul 12, 2017 07:31 PM IST

#দুর্গাপুর : দুর্গাপুরে রেললাইনের ধারে মিলল NIT-র ছাত্রের দেহ। গতকাল বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে উধাও হয়ে যান। আজ সকালে দুর্গাপুর স্টেশনের কাছে মেলে ভেঙ্কায়ালাপতি কৃষ্ণ সাইয়ের মৃতদেহ।  

 

মঙ্গলবার বিকেল পর্যন্ত সব ঠিকই ছিল। হাল্কা মেজাজে বন্ধুদের সঙ্গেই হোস্টেল থেকে যান এক শপিং মলে। সহপাঠীদের দাবি, শপিংমলে ঘুরতে ঘুরতে হঠাতই উধাও হয়ে যান NIT-র ইলেক্ট্রিক্যাল বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ভেঙ্কায়ালাপতি কৃষ্ণ সাই। অনেক খোঁজাখুঁজির পরে দুর্গাপুর থানায় নিখোঁজ ডায়েরি করেন বন্ধুরা।

বুধবার ভোরে দুর্গাপুর স্টেশনের কাছে পাওয়া যায় কৃষ্ণর মোবাইল। তারপরে গ্যামন ব্রিজের কাছে রেল লাইনের পাশ থেকে উদ্ধার হয় তাঁর দেহ।

তেলেঙ্গানার বাসিন্দা ভেঙ্কায়ালাপতি কৃষ্ণ সাই। পরিবারের দাবি, ইদানিং নানা শারীরিক সমস্যায় ভুগছিলেন কৃষ্ণ। তার জেরে বাড়ছিল হতাশা। মঙ্গলবার সন্ধ্যে সাতটা নাগাদ বাবাকে ফোন করে হতাশার কথা বলেন। তারপর ভাইকে ফোন করে বলেন বাবা-মায়ের খেয়াল রাখার কথা। তারপর থেকেই মোবাইল সুইচড অফ।

খারাপ কিছু আশঙ্কা করে রাতেই শ্যালককে নিয়ে বিমানে কলকাতা রওনা দেন কৃষ্ণের বাবা ভি রামালিঙ্গম। বুধবার সকালে কলেজে শুনতে পান ছেলের মৃত্যুসংবাদ।

হতাশা থেকেই আত্মহত্যা বলে পুলিশের প্রাথমিক অনুমান। তবে কোনও অন্য সম্ভাবনা আছে কিনা তাও দেখছে পুলিশ।

First published: 04:52:28 PM Jul 12, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर