ফি বৃদ্ধি-ভর্তি সংক্রান্ত অভিযোগে দুর্গাপুরের স্কুলে বিক্ষোভ অভিভাবকদের !

May 11, 2017 03:10 PM IST | Updated on: May 11, 2017 03:14 PM IST

#দুর্গাপুর: দুর্গাপুরের ডিএভি মডেল স্কুলে অভিভাবকদের বিক্ষোভ । রি-অ্যাডমিশন, ফি বৃদ্ধি-সহ ৮ দফা দাবিতে বৃহস্পতিবার বিক্ষোভ দেখান অভিভাবকরা । ঘটনাস্থলে দুর্গাপুর থানার পুলিশ ।

কিছুদিন আগে একই দাবিতে দুর্গাপুরের হেমশিলা মডেল স্কুলে অভিভাবকদের বিক্ষোভের জেরে ২ ঘণ্টা রাস্তা অবরোধও হয়েছিল । তাই সতর্ক দুর্গাপুর থানার পুলিশ । ডিএভি মডেল স্কুলের অভিভাবকদের অভিযোগ, প্রথমে তাদের দাবি শুনতেই চাইছিলনা স্কুল কর্তৃপক্ষ । এমনকী, পরীক্ষা চলাকালীন পর্যাপ্ত পানীয় জলের অভাবের কারণ দেখিয়ে আজ থেকে স্কুলে গরমের ছুটি ঘোষনা করা হয়েছে ।

ফি বৃদ্ধি-ভর্তি সংক্রান্ত অভিযোগে দুর্গাপুরের স্কুলে বিক্ষোভ অভিভাবকদের !

আলোচনা করে বর্ধিত ফি কমানোর দাবিতে স্কুলের গেটের সামনে বিক্ষোভ দেখান অভিভাবকরা । স্কুলের গেটে অভিভাবকদের সঙ্গে পুলিশের ধাক্কাধাক্কি হয় । ছ’জন অভিভাবক স্কুলে গিয়ে স্কুল কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করেন । আলোচনায় কোনও সমাধান সূত্র না মেলায় অভিভাবকরা ফের স্কুলের গেটে আবার বিক্ষোভ দেখান । দুর্গাপুর থানার ওসির সঙ্গে উত্তপ্ত বাক্যবিনিময় হয় অভিভাবকদের । দুর্গাপুরের মহকুমা শাসক শঙ্খ সাঁতরার মধ্যস্থতায় ত্রিপাক্ষিক বৈঠকে সমস্যার সমাধানের প্রস্তাব দিলে প্রায় ছয় ঘন্টা পর বিক্ষোভ তুলে নেন অভিভাবকরা ।

RELATED STORIES

RECOMMENDED STORIES