পথদুর্ঘটনায় বাইক আরোহীর মৃত্যু, উত্তপ্ত দুর্গাপুরের সিটি সেন্টার এলাকা

Jan 18, 2017 03:09 PM IST | Updated on: Jan 18, 2017 03:09 PM IST

#দুর্গাপুর: পথদুর্ঘটনায় বাইক আরোহীর মৃত্যু ঘিরে উত্তপ্ত দুর্গাপুরের সিটি সেন্টার এলাকা। আজ দুর্গাপুরের সিটি সেন্টার এলাকায় আসানসোল থেকে কৃষ্ণনগরগামী একটি বাস ধাক্কা মারে বাইক আরোহীকে। বাইকটি সেসময় দাঁড় করানো অবস্থায় ছিল। দুর্ঘটনার জেরে ঘটনাস্থলেই মৃত্যু হয় তিলক মণ্ডল নামে ওই বাইকচালকের। দুর্ঘটনা ঘিরে শুরু হয় স্থানীয় বাসিন্দাদের বিক্ষোভ।

পথদুর্ঘটনায় বাইক আরোহীর মৃত্যু, উত্তপ্ত দুর্গাপুরের সিটি সেন্টার এলাকা

অন্যদিকে সোমবার বিষ্ণুপুরে বেপরোয়া গাড়ির চাকা একসঙ্গে পিষে দিল মা ও ছেলেকে। স্কুল থেকে ফেরার পথে দুর্ঘটনায় প্রাণ হারাল প্রথম শ্রেণির ছাত্র অভিজিৎ সর্দার। মৃত তার মা সুলেখা সর্দারও। বউ-বাচ্চাকে হারিয়ে দোষীদের ফাঁসি চাইছেন দিলীপ সর্দার

জানা গিয়েছে, দুর্ঘটনার সময় গাড়ি চালাচ্ছিল এলাকার ‘রোমিও’ ফিরোজ আলি মোল্লা ৷ দীর্ঘদিন ধরে স্কুলের সামনে মেয়েদের উত্পাত করতেন তিনি ৷বহিরাগত যুবক এনে কটূক্তি করারও অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে ৷ স্থানীয়রা প্রতিবাদ করলে ‘হুমকি’ দিত ফিরোজ ৷

গতকালের দুর্ঘটনায় মৃত্যু হয়েছে দু’জনের ৷ সাত পড়ুয়া জখম হয়েছে। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

উত্তেজিত জনতা ঘাতক গাড়িতে ভাঙচুর চালান। আগুনও ধরিয়ে দেওয়া হয়। ঘটনাস্থলে পুলিশ গেলে পরিস্থিতি আরও উত্তপ্ত হয়। পুলিশকে লক্ষ করে ইট ছোঁড়ে উত্তেজিত জনতা। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে লাঠিচার্জ করে পুলিশ।

পুলিশ-প্রশাসনের বিরুদ্ধে অভিযোগ স্থানীয়দের। বিভিন্ন সময় ওই এলাকায় ইভটিজিংয়ের ঘটনা ঘটলেও পুলিশ কোনও ব্যবস্থা নেয় না বলে অভিযোগ।

RELATED STORIES

RECOMMENDED STORIES