ত্রিকোণ প্রেমের সম্পর্কের জেরে বাড়ির মধ্যেই জোড়া খুন

Elina Datta | News18 Bangla
Updated:Mar 29, 2017 01:09 PM IST
ত্রিকোণ প্রেমের সম্পর্কের জেরে বাড়ির মধ্যেই জোড়া খুন
Photo : AFP
Elina Datta | News18 Bangla
Updated:Mar 29, 2017 01:09 PM IST

#বাঁকুড়া: বাড়ির মধ্যেই জোড়া খুনের ঘটনাকে কেন্দ্র করে বুধবার উত্তেজনা ছড়াল বাঁকুড়ার ওন্দা থানার মাদারবনি গ্রামে । এদিন সকালে নিজের বাড়ির মধ্যেই মিঠু মালগোপ ও রুমা মালগোপ নামে ওই দম্পতির মৃতদেহ রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন এলাকার মানুষ ।

পরে স্থানীয় সূত্রে খবর পেয়ে ওন্দা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে পাঠায় । মালগোপ পরিবারের সূত্রে দাবি করা হয়েছে প্রেমের ত্রিকোণ সম্পর্কের জেরেই খুন হয়েছেন ওই দম্পতি ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মিঠু মালগোপের সঙ্গে বছর কুড়ি আগে বিয়ে হয় টিঙ্কু মালগোপ নামে এক মহিলার । তাঁদের দুটি সন্তানও রয়েছে । মাস কয়েক আগে টিঙ্কু অন্য একজন পুরুষের সঙ্গে পালিয়ে যায় । এরপরই মাস দেড়েক আগে মিঠুর সঙ্গে রুমা মালগোপের বিয়ে দেন পরিবারের লোকজন ।

গতকাল রাতে ওই দম্পতি নিজের বাড়িতে শুয়েছিলেন । অভিযোগ, সেই সময় কয়েকজন দুষ্কৃতি বাড়ির দেওয়ালে মই লাগিয়ে বাড়ির ছাদে উঠে টিলা ঘরের দরজা দিয়ে ভেতরে ঢুকে লাঠি ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মিঠু ও রুমা কে খুন করে পালিয়ে যায় । মিঠুর পরিবারের অভিযোগ প্রথম পক্ষের স্ত্রী টিঙ্কু মালগোপ ও তাঁর বর্তমান স্বামীর মদতেই খুন করা হয়েছে দম্পতিকে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে ।

First published: 01:09:20 PM Mar 29, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर