সোনারপুরের পর এবার দুঃসাহসিক ডাকাতি খড়দায়, গুলিবিদ্ধ এক তরুণী

Elina Datta | News18 Bangla
Updated:Apr 08, 2017 01:34 PM IST
সোনারপুরের পর এবার দুঃসাহসিক ডাকাতি খড়দায়, গুলিবিদ্ধ এক তরুণী
Photo : AFP
Elina Datta | News18 Bangla
Updated:Apr 08, 2017 01:34 PM IST

#খড়দহ: সোনারপুরের পর এবার খড়দহ। সোনার দোকানের পর এবার ঋণদানকারী সংস্থায় ডাকাতি। গুলিবিদ্ধ মহিলা গ্রাহক। আজ সকালে সংস্থার অফিস খোলার পরই হামলা চালায় ডাকাতদল।

নগদ টাকা ও বেশ কয়েক ভরি সোনার গয়না লুঠ করে চম্পট দেয় তারা। যাওয়ার আগে সাক্ষী লোপাট করতে মহিলা গ্রাহককে গুলি করে তারা। গুরুতর আহত অবস্থায় মহিলা ভর্তি আরজিকরে।

কখনও পার্ক স্ট্রিট। কখনও বরাহনগর। উত্তরপাড়া। আবার কখনও ডানলপ। সোনারপুরের ঘটনার রেশ তো এখনও কাটেইনি। এর মধ্যেই ফের ডাকাতি ঋণদানকারী সংস্থায়। এবার খড়দহে।

শনিবার সকাল ১০টা নাগাদ ঋণদানকারী সংস্থার অফিস খোলার সঙ্গে সঙ্গে হানা দেয় তিন দুষ্কৃতি ৷ নিরাপত্তারক্ষীকে বাধা দেওয়ার কোনও সুযোগ না দিয়েই আগ্নেয়াস্ত্র নিয়ে ভেতরে ঢোকেন দু’জন ৷ সেসময় অফিসে ছিলেন মাত্র তিনজন কর্মী ৷ অন্যদিকে, দরজার বাইরে দাঁড়ানো মহিলা গ্রাহককে আটকানো হলে তিনি ডাকাতির কথা বুঝতে পেরে চিৎকার করে সাহায্য চাইতে শুরু করেন ৷

মহিলাকে থামাতে গুলি ছোঁড়ে দুষ্কৃতিরা ৷ তাতে গুরুতর আহত হন ওই গ্রাহক ৷ এই সুযোগে পালিয়ে যায় ডাকাতরা ৷ তবে দুষ্কৃতি না নিরাপত্তারক্ষী কার গুলিতে মহিলা আহত হয়েছেন সেই নিয়ে বিভ্রান্তি তৈরি হয়েছে ৷

First published: 01:34:33 PM Apr 08, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर