হাসপাতাল থেকে নিখোঁজ হওয়া রোগীর মৃতদেহ উদ্ধার !

May 09, 2017 06:58 PM IST | Updated on: May 09, 2017 06:58 PM IST

#ঝাড়গ্রাম: হাসপাতাল থেকে রোগী নিখোঁজ হওয়ার পর উদ্ধার হল রোগীর মৃতদেহ। ঝাড়গ্রাম সুপার স্পেশ্যালিটি হাসপাতালকে তাই কড়া নিরাপত্তা বলয়ে ঘেরা হয়েছে। রোগীরা ঢুকতে গেলেও বাঁধা পাচ্ছেন। অথচ সেই বলয় ভেদ করেই হাসপাতাল থেকে পালিয়ে গিয়েছিল একজন রোগী !

পালিয়ে যাওয়া রোগীর মৃতদেহ উদ্ধার হল ৪ কিমি দূরে গ্রামে । ৬ মে সাঁকরাইল থানার গ্রামের বাসীন্দা ঋষিকেশ মাহাত (৪০) অ্যালকোহলিক হেপাটাইটিস ও হাইপার টেনশন এর অসুস্থতা নিয়ে ঝাড়গ্রাম সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভর্তি হয়।

হাসপাতাল থেকে নিখোঁজ হওয়া রোগীর মৃতদেহ উদ্ধার !

৮ মে সোমবার হাসপাতালের নিরাপত্তা বলয় কে ফাঁকি দিয়ে পালিয়ে যায়।মঙ্গলবার ভোরে ঝাড়গ্রামের রাধানগর প্রাইমারি স্কুলের সামনে তার মৃতদেহ উদ্ধার হয়।এই ঘটনায় হাসপাতাল কর্তৃপক্ষের নিরাপত্তার গাফিলতির অভিযোগ উঠেছে।  হাসপাতালের নিরাপত্তার দায়িত্বে প্রাইভেট সিকিউরিটি এজেন্সি SIS শুরুর দিন থেকেই এই এজেন্সির বিরুদ্ধে অভিযোগ উঠেছে।টাকা নিয়ে অনভিজ্ঞ লোক নিয়োগ করায় রোজই বিভিন্ন অভিযোগ জমা হচ্ছে এই সংস্থার বিরুদ্ধে। তার উপর CCTV থাকা সত্ত্বেও কি করে এই রোগী পালালো, তা নিয়ে তদন্তের নির্দেশ দিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ। সুপার রোগী পালানোর কথা স্বীকার করলেও কি করে এতটাকার সিকিউরিটি, CCTVথাকা সত্ত্বেও কি করে এই ঘটনা ঘটলো তার উত্তর দিতে পারেননি তিনি। মৃতদেহ ময়নাতদন্তের পর জানা যাবে কি কারনে মৃত্যু ঘটেছিল।

RELATED STORIES

RECOMMENDED STORIES