অন্ডালে বাক্সবন্দি মৃতদেহ উদ্ধার

Akash Misra | News18 Bangla
Updated:Feb 12, 2017 02:35 PM IST
অন্ডালে বাক্সবন্দি মৃতদেহ উদ্ধার
Photo : AFP
Akash Misra | News18 Bangla
Updated:Feb 12, 2017 02:35 PM IST

#অন্ডাল: অন্ডালের খান্দরা নীলকণ্ঠতলা ভুঁইয়াপাড়ায় একটি বাড়ি ভিতর থেকে বাক্স বন্দি দেহ উদ্ধার । বাড়িওয়ালী লালমতি দেবীর বাড়ির ভিতরে তালা বন্ধ একটি ট্রাঙ্কের ভিতর থেকে মৃতদেহ উদ্ধার।

বিধবা লালমতি দেবীর সঙ্গে অবৈধ সম্পর্ক ছিল বলে জানা গেছে মৃত যুবকের, অন্য সূত্রে জানা গেছে মৃত যুবকের সঙ্গে বিয়ে হয়েছিল লালমতি দেবীর । এই বিয়েতে মত ছিল না লালমতি দেবীর শ্বশুর বাড়ির । লালমতি দেবীর সন্দেহ দেওর অমরজিত ভুঁইয়া খুন করেছে, পলাতক অমরজিত ভুঁইয়া ।

মৃত যুবক ঝাড়খন্ডের নিরশার বাসিন্দা, নাম দেবানন্দ বাউরি, বয়স ৩৫ । লালমতি দেবীর প্রয়াত স্বামী ইসিএলের কর্মী ছিল, ২০০৯ সালে মৃত স্বামীর চাকরি তার স্ত্রীকে পাইয়ে দেবার প্রতিশ্রুতি দিয়েছিল মৃত দেবানন্দ বাউরি । তারপর দু'জনের মধ্যে সম্পর্ক তৈরী হয় । ২০১২ সালে বিবাহ করে দুই সন্তানের মা লালমতি ও দেবানন্দ । ২০১৩ সালে ইসিএলে চাকরি পায় লালমতি দেবী।

শুক্রবার থেকে নিখোঁজ ছিল দেবানন্দ । রবিবার স্থানিয় বাসিন্দাদের সন্দেহ হওয়ায় বাড়ির ভিতরে রাখা ট্রাঙ্কের তালা ভেঙে ট্রাঙ্কের মধ্যে থেকে উদ্ধার হয় মৃতদেহ । কথার অসঙ্গতি মেলায় জিজ্ঞাসাবাদের জন্য লালমতি দেবীকে আটক করেছে অন্ডাল থানার পুলিশ । মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে দুর্গাপুর মহকুমা হাসপাতালে ।

First published: 02:35:59 PM Feb 12, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर