মত্ত অবস্থায় ব্যালকনি থেকে পড়ে মৃত্যু হাওড়া পুরসভার ১ নং বরো চেয়ারম্যানের

Akash Misra | News18 Bangla
Updated:Jul 05, 2017 07:37 PM IST
মত্ত অবস্থায় ব্যালকনি থেকে পড়ে মৃত্যু হাওড়া পুরসভার ১ নং বরো চেয়ারম্যানের
Photo : AFP
Akash Misra | News18 Bangla
Updated:Jul 05, 2017 07:37 PM IST

#হাওড়া: পুরী বেরাতে গিয়ে রহস্যমৃত্যু হাওড়া পুরসভার ১ নং বরো চেয়ারম্যানের। হোটেল চত্বর থেকে উদ্ধার হয়েছে রজত সরকারের দেহ। ওড়িশা পুলিশের প্রাথমিক অনুমান, মত্ত অবস্থায় হোটেলের ব্যালকনি থেকে পড়ে গিয়ে মৃত্যু হয়েছে তাঁর।

উল্টোরথ উপলক্ষে পুরী বেড়াতে গিয়েছিলেন রজত সরকার। হাওড়া পুরসভার দু নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও এক নম্বর বরো চেয়ারম্যান রজতের সঙ্গে পুরী যান আরও চার-পাঁচজন। পুলিশ সূত্রের খবর, হোটেলের তিনতলায় ৩০৪ নম্বর ঘরে একাই ছিলেন বরো চেয়ারম্যান। ঘরের সামনেই বারান্দা। মঙ্গলবার রাতে মত্ত অবস্থায় সেখান থেকেই নিচে পড়ে মৃত্যু হয় রজতের।

বারান্দা থেকে মিলেছে সিগারেটের প্যাকেট, মদের বোতল। ময়নাতদন্তের রিপোর্ট মেলার পরই মৃত্যুর কারণ স্পষ্ট হবে বলে জানিয়েছে পুলিশ। রজতের সঙ্গে ছিলেন না তাঁর বন্ধুরা। অন্য হোটেলে ছিলেন তাঁরা।এই ঘটনায় হতবাক তাঁরা।

ঘটনায় খতিয়ে দেখা হচ্ছে হোটেলের সিসিটিভি ফুটেজ। হোটেল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলছে পুলিশ। কথা বলা হচ্ছে রজতের সঙ্গীদের সঙ্গেও। দুর্ঘটনা, না কী এর পিছনে অন্য কোনও ষড়যন্ত্র । খতিয়ে দেখা হচ্ছে সমস্ত সম্ভাবনা। দীর্ঘদিনের সক্রিয় রাজনীতিক। ২০১৩-র পুরসভা ভোটে প্রথমবার কাউন্সিলর হন রজত। এলাকায় কাজের লোক বলে পরিচিত রজতের এই পরিণতিতে শোকের ছায়া উত্তর হাওড়ার লালবিহারী বোস লেনে ।

First published: 07:37:12 PM Jul 05, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर