স্কুলে প্রথম শ্রেণির ছাত্রকে নির্যাতন,অভিযোগ জানাতে গিয়ে আক্রান্ত মা !

Aug 06, 2017 01:53 PM IST | Updated on: Aug 06, 2017 01:53 PM IST

#বারুইপুর: দিনের পর দিন প্রথম শ্রেণীর এক ছাত্রের উপর মানসিক ও শারীরিক অত্যাচারের অভিযোগ উঠছিল স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে। প্রথমে বিষয়টি গুরুত্ব না দিলেও পরে এ বিষয়ে স্কুলের প্রিন্সিপালের কাছে অভিযোগ করেছিলেন বছর ছ’য়েকের উপায়ন দাসের অভিভাবকরা। কিন্তু তাতেই আরও বিপত্তি।

বিষয়টি প্রিন্সিপালকে জানানোর অপরাধে ওই শিশুটির উপর অত্যাচারের মাত্রা আরও বেড়ে যায়। স্কুলের অত্যাচারে কার্যত দিনের পর দিন নির্বাক হয়ে থাকতে শুরু করে উপায়ন। অবশেষে এই বিষয়ে শনিবার স্কুলে গিয়ে ক্লাস টিচারের সঙ্গে দেখা করেন উপায়নের মা শুভ্রা দাস। অভিযোগ ক্লাস টিচারের সঙ্গে দেখা করে বেরিয়ে আসার সময় শুভ্রাদেবীর উপর চড়াও হয় স্কুল মালিকের মেয়ে তানিয়া মুখোপাধ্যায়। শুভ্রাদেবীকে বেধড়ক মারধরের পাশাপাশি তাঁর মোবাইল ফোন কেড়ে নিয়ে একটি ঘরের মধ্যে দীর্ঘক্ষণ আটকে রাখেন অভিযুক্ত তানিয়া ।

স্কুলে প্রথম শ্রেণির ছাত্রকে নির্যাতন,অভিযোগ জানাতে গিয়ে আক্রান্ত মা !

Representational Image

আধঘণ্টার উপরে আটকে রাখার পর মহিলাকে মোবাইল ফোন ফেরত দেওয়া হয়। এমনই অভিযোগ উঠেছে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুর থানার অন্তর্গত ওয়েলকিন ন্যাশনাল হাইস্কুলের বিরুদ্ধে। যদিও এ বিষয়ে অনেকবার স্কুলের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি রবিবার ছুটির দিন থাকায়।

RELATED STORIES

RECOMMENDED STORIES