প্রকাশ্যে ব্যবসায়ীর পেটে গুলি দুষ্কৃতীদের

Aug 10, 2017 03:46 PM IST | Updated on: Aug 10, 2017 03:46 PM IST

#খড়দহ: খড়দহে ফের গুলিবিদ্ধ ব্যবসায়ী। পেটে গুলি লেগে গুরুতর জখম ব্যবসায়ী বাবন দাস। এলাকার পরিচিত যুবক বাবনকে গুলি চালানোর পরেই দুষ্কৃতীদের ধাওয়া করে প্রত্যক্ষদর্শীরা। কিছুটা দূরে দুই দুষ্কৃতীকেই ধরে ফেলেন স্থানীয়রা। কিন্তু দুষ্কৃতী গ্যাংয়ের সাহায্যে পালিয়ে যায় এক জন। অন্য এক দুষ্কৃতীকে তুলে দেওয়া হয়েছে খড়দহ থানার হাতে। তবে ধৃত দুষ্কৃতী সুপারি কিলার হওয়ায় রহস্য বাড়ছে গুলি কাণ্ডে।

রোজকার মতোই বৃহস্পতিবারও সকালে পাড়ার বন্ধু মহল ক্লাবের সামনে দাঁড়িয়ে গল্প করছিলেন বাবন দাস। সেই সময় উল্টোদিক থেকে দুই যুবক এসে তাঁর পাশে দাঁড়ায় বলে জানান প্রত্যক্ষদর্শীরা। এরপরেই তিনজনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। কিছু বুঝে ওঠার আগেই, বাবনের পেটে গুলি চালিয়ে পালানোর চেষ্টা করে দুষ্কৃতীরা। স্থানীয় বাসিন্দারা দু’জনের পিছনে ধাওয়া করে। ঘটনাস্থল থেকে কিছুটা দূরে বিটি রোডের উপর একজনকে ধরে ফেলেন স্থানীয় বাসিন্দারা।

প্রকাশ্যে ব্যবসায়ীর পেটে গুলি দুষ্কৃতীদের

সোদপুর গির্জা মোড়ের কাছে পাড়ার ছেলেদের হাতে ধরা পড়ে আর এক দুষ্কৃতীও। দু’জনের হাতে তিনটি পিস্তল ছিল বলেও জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। কিন্তু দুষ্কৃতীদের গ্যাং খবর পেয়েই বাইকে করে এসে ছিনিয়ে নিয়ে যায় আটকে পড়া দুষ্কৃতীকে। অন্য অভিযুক্তকে গ্রেফতার করেছে খড়দহ থানার পুলিশ।

ইট, বালির ব্যবসা ছেড়ে চালের ব্যবসা করা বাবনের উপর কেন এমন আক্রমণ, বুঝতে পারছেন না তাঁর স্ত্রী।

পুলিশের প্রাথমিক অনুমান,ব্যবসায়ীক শত্রুতার জেরেই এই হামলা। সূত্রের খবর, ধৃত দুষ্কৃতী এন্টালির বাসিন্দা। সুপারি কিলারের কাজ করতে সে। কিন্তু বাবন দাসকে কেন খুনের চেষ্টা করা হচ্ছিল, তা জানতে তদন্ত করছে তারা। এর আগেও ব্যবসায়ীদের উদ্দেশ্যে খড়দহ প্রকাশ্যে গুলি চালিয়েছে দুষ্কৃতীরা। বারবার এরকম ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে স্থানীয় ব্যবসায়ীদের মধ্যে।

RELATED STORIES

RECOMMENDED STORIES