গৃহবধূকে বিষ খাইয়ে খুনের অভিযোগ শ্বশুর বাড়ির বিরুদ্ধে !

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jun 15, 2017 08:48 PM IST
গৃহবধূকে বিষ খাইয়ে খুনের অভিযোগ শ্বশুর বাড়ির বিরুদ্ধে !
Photo : AFP
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jun 15, 2017 08:48 PM IST

#বর্ধমান: দাবি মত শ্বশুর বাড়ি থেকে মোটর বাইক কেনার টাকা না দেওয়ায় গৃহবধূকে বিষ খাইয়ে খুনের অভিযোগ উঠল । মৃত গৃহবধৃর নাম সুদেষ্ণা মালিক ।

বছর দু’য়েক আগে বর্ধমানের রায়নার শ্যামসুন্দরের তরুণী সুদেষ্ণার সঙ্গে দেখাশোনা করে বিয়ে হয় বর্ধমানের খরিড্ডা গ্রামের অমিত মালিকের । মৃতার বাড়ির অভিযোগ, বিয়ের সময় দাবুমত সমস্ত যৌতুক ও নগদ টাকা দেওয়া হয় । তারপর বিভিন্ন কারণে মেয়েকে শ্বশুর বাড়ির লোকেরা অত্যাচার করতো ।

মাস খানেক আগে স্বামী অমিত মোটরবাইক কেনার জন্য পঞ্চাশ হাজার টাকা দাবি করে । সুদেষ্ণার বাবা দশ কাঠা জমি বন্ধক রেখে ৪০ হাজার দেয় । কিন্তু আরও ১০ হাজার টাকা দিতে না পারায় প্রায় দিনই সুদেষ্ণাকে মারধর করতো স্বামী অমিত । গত শুক্রবার সকালে স্বামী-সহ শ্বশুর বাড়ির লোক জন সুদেষ্ণার মুখে জোর করে বিষ ঢেলে দেয় ।তারপর অবস্থার অবনতি হওয়ায় তাকে বর্ধমান হাসপাতালে ভর্তি করা হয় । বুধবার ভোররাতে তার মৃত্যু হয় ।

অন্যদিকে খরিড্ডা গ্রামের বাসিন্দারা জানান, বিয়ের পর থেকেই সুদেষ্ণা প্রায় প্রতিদিনই বাড়িতে অশান্তি করতো । স্বামী বা শ্বশুর বাড়ির লোক জন অত্যাচার করতো না । বরং সুদেষ্ণাই বাড়িতে ঠিক মত কাজ করতো না ।

First published: 08:48:08 PM Jun 15, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर