কোহলিদের কোচ হতে চেয়ে বিসিসিআই-কে আবেদনপত্র পাঠালেন বর্ধমানের ইঞ্জিনিয়ার !

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jun 29, 2017 02:06 PM IST
কোহলিদের কোচ হতে চেয়ে বিসিসিআই-কে আবেদনপত্র পাঠালেন বর্ধমানের ইঞ্জিনিয়ার !
উপেন্দ্রনাথ ব্রহ্মচারী
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jun 29, 2017 02:06 PM IST

#বর্ধমান: ভারতীয় ক্রিকেট দলের কোচের পদ থেকে কুম্বলে ইস্তফা দিয়েছেন, খোঁজ চলছে নতুন কোচের। প্রতিদিন উঠে আসছে নতুন নতুন নাম। কখনও বীরেন্দ্র সেহওয়াগ, কখনও আবার টম মুডি। হাওয়ায় ভাসছে শাস্ত্রী এবং দ্রাবিড়ের নামও। কিন্তু এর মধ্যেই হঠাৎই কোচ হওয়ার জন্য আবেদন জমা পড়ল আরও একটি। আর সেটাও কিনা খোদ বর্ধমান থেকে !

পূর্ব বর্ধমান শহরের বিধানপল্লীর বাসিন্দা উপেন্দ্রনাথ ব্রহ্মচারী। পেশায় ইঞ্জিনিয়ার। মহারাষ্ট্রে একটি সংস্থায় তিনি কর্মরত। সেই কিনা আবার ভারতীয় দলের কোচ হতে আবেদন করলেন ! আজ, সোমবার ভোর ৫ টা নাগাদ তিনি বিসিসিআইয়ের নির্দিষ্ট মেলে আবেদনটি করেন। বিষয়টি তিনি নিজেই ট্যুইট করে জানিয়েছেন ।

বিসিসিআই-কে পাঠানো উপেন্দ্রর ই-মেল বিসিসিআই-কে পাঠানো উপেন্দ্রর ই-মেল

ক্রিকেট পাগল হলেও সেভাবে ক্রিকেট খেলননি কখনও ৷ পেশায় ইঞ্জিনিয়ার। তাহলে হঠাৎ কোচ হওয়ার আবেদন কেন ? আবেদন পত্রে তিনি জানিয়েছেন,কোহলি কোনও বড় মাপের নামকে কোচ হিসেবে চাইছেন না। কারণ, শেষ কথা তিনিই বলবেন। সেক্ষেত্রে, তারকাদের কোচ করলে আবার সমস্যা সৃষ্টি হবে, কুম্বলের মতো । উপেন্দ্র তাই নিজের সপক্ষে যুক্তি দিয়ে বলেছেন, যদি তাঁকে কোচ করা যায়, তাহলে সেরকমভাবে কোনও সমস্যা হবে না। কারণ তিনি ক্রিকেটীয় বিষয় নিয়ে কোহলির সঙ্গে কোনও বিরোধে যাবেন না।

এ বিষয়ে ফোনে যোগাযোগ করা হলে, সুদুর মহারাষ্ট্র থেকে তিনি জানান, তিনি চিন্তাভাবনা করেই আবেদন করেছেন। এবং তিনি কোচ হলে ভারতীয় ক্রিকেট নিয়ে চলা বিতর্কেরও অবসান হবে। সে যাই হোক, ভারতীয় ক্রিকেট দলের কোচ নিয়ে এতদিন যে ত্রিমুখী লড়াই ছিল, আজ থেকে তা চতুর্মুখী হল, তা বলা যায়। কোনও ক্রিকেটীয় টেকনিক্যাল ধ্যানধারণা না নিয়েও সেহওয়াগ,শাস্ত্রী বা টম মুডিদের চ্যালেঞ্জ ছুঁড়লেন বর্ধমানের এক যুবক, সেটাই বা কম কি !

First published: 08:33:07 PM Jun 26, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर