বাইকে চড়া নিয়ে বচসা, বন্ধুদের হাতেই খুন যুবক !

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Feb 09, 2017 01:14 PM IST
বাইকে চড়া নিয়ে বচসা, বন্ধুদের হাতেই খুন যুবক !
Photo : AFP
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Feb 09, 2017 01:14 PM IST

#দক্ষিণ ২৪ পরগনা:  আবার পিটিয়ে খুনের ঘটনা ঘটল এরাজ্যে ! এবার বাইকে চড়া নিয়ে বচসার জেরে বন্ধুকে পিটিয়ে খুনের অভিযোগ অন্য বন্ধুদের বিরুদ্ধে। নিহতের নাম কালীচরণ হাজারি (২০)।

ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগণার জীবনতলা থানার দক্ষিণ মৌখালি গ্রামে। এই গ্রামেরই জমাদার পাড়ায় বাড়ি কালিচরণের। নাচের অনুষ্ঠান দেখে বাড়ি ফেরার পথে বচসা বাঁধে বন্ধু তাপস হালদার, লক্ষ্মী হালদার, রঞ্জন হালদার ও জহিরুল জমাদারের সঙ্গে। ছ’জন মিলে মঙ্গলবার রাতে দুটি বাইকে চড়ে নাচের অনুষ্ঠান দেখতে গিয়েছিল। বুধবার সকালে সেই অনুষ্ঠান থেকে ফেরার সময় আরও একজন যোগ দেয় তাদের দলে। কিন্তু সাতজন মিলে বাইকে ফেরার অসুবিধা থাকায় কালিচরণকে নিতে অস্বীকার করে বাকী বন্ধুরা। তখনই বন্ধুদের সঙ্গে বচসা বেঁধে যায় কালিচরণের। ঘটনাকে কেন্দ্র করে বাকিদের হাতে বেধরক মারধর খায় সে। অত্যাধিক মারের চোটে জ্ঞান হারায় কালীচরণ। তখন বাকি বন্ধুরা মিলে কালিচরণকে তার বাড়িতে ফেলে দিয়ে পালায়। বাড়ির লোকেরা ভাবে কোনও কারনে অজ্ঞান হয়ে পড়েছে সে। তড়িঘড়ি তাকে স্থানীয় খুচিতলা গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে জীবনতলা থানার পুলিশ। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছে। নিহতের মা হরিদাসি হাজারির অভিযোগ খুন করা হয়েছে তাঁর ছেলেকে। ঘটনার তদন্ত শুরু করেছে জীবনতলা থানার পুলিশ। ঘটনায় চার বন্ধুকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে জীবনতলা থানার পুলিশ। খোঁজ চলছে বাকি দুই বন্ধুরও।

First published: 01:14:33 PM Feb 09, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर