খানাকুলে নৌকো উল্টে মৃত এক, নিখোঁজ ২৪

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Jul 28, 2017 09:15 AM IST
খানাকুলে নৌকো উল্টে মৃত এক, নিখোঁজ ২৪
Photo : AFP
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Jul 28, 2017 09:15 AM IST

#হুগলি: খানাকুলে নৌকো উল্টে মৃত্যু হয়েছে একজনের ৷ নিখোঁজ প্রায় ২৪ জন ৷ শুক্রবার সকালে নৌকা করে বাজারে যাওয়ার পথে উল্টে যায় নৌকাটি ৷ ডিভিসি জল ছাড়ায় বন্যা পরিস্থিতি দেখা গিয়েছে বেশ কয়েকটি জেলায় ৷ এর জেরে নৌকা ব্যবহার করতে হচ্ছে বাসিন্দাদের যাতায়াত করা জন্য ৷ মুণ্ডেশ্বরীর বাঁধ ভেঙে প্লাবিত ছত্রশাল গ্রাম ৷ স্রোতে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় নৌকো ৷ খবর পেয়ে উদ্ধারকাজ শুরু করেছে প্রশাসন ৷ এখনও পর্যন্ত ১ জনের দেহ উদ্ধার করা হয়েছে ৷ নিখোঁজ রয়েছেন ২৪ জন ৷ মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে ৷

ডিভিসি জল ছাড়ায় বন্যা পরিস্থিতি উদয়নারায়ণপুর ও আমতায়। জলমগ্ন পঞ্চাশটির বেশি গ্রাম। জলের তলায় ত্রাণশিবিরও। পরিস্থিতির অবনতি খানাকুলেও। জলের তোড়ে ভেসে গিয়ে মৃত এক। এখনও লাভপুরের লাঘাটা ব্রিজের উপর দিয়ে বইছে জল। ডিভিসি জল ছাড়ায় প্লাবিত বড়জোড়া, সোনামুখীর কয়েকটি গ্রাম। ঘাটালের দাসপুরের বানভাসিদের উদ্ধারে নামল এনডিআরএফ ।

আরামবাগের বন্যা পরিস্থিতির উন্নতি হলেও নতুন করে জলমগ্ন খানাকুলের ২০টি গ্রাম। জলের তলায় ১ ও ২ নম্বর ব্লক। জলের তোড়ে ভেসে গিয়ে মৃত্যু হয়েছে প্রদ্যুৎ কর্মকার নামে বিয়াল্লিশ বছরের এক ব্যক্তির। মুণ্ডেশ্বরী ও দামোদরের জল বিপদসীমার উপর দিয়ে বইছে। জলের তোড়ে ভেঙে গেছে শাবলসিংহপুর গ্রামের কাঠের ব্রিজ। ধনেখালির চৈতন্যবাটিতে দামোদরের বাঁধ ভেঙে প্লাবিত পাঁচটি গ্রাম ।

First published: 09:15:20 AM Jul 28, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर