বোলপুরে বিজেপির কর্মিসভায় ধুন্ধুমার, হোটেলে ঢোকা নিয়ে শুরু হয় দু'পক্ষের বচসা

Akash Misra | News18 Bangla
Updated:Apr 09, 2017 07:19 PM IST
বোলপুরে বিজেপির কর্মিসভায় ধুন্ধুমার, হোটেলে ঢোকা নিয়ে শুরু হয় দু'পক্ষের বচসা
Photo : AFP
Akash Misra | News18 Bangla
Updated:Apr 09, 2017 07:19 PM IST

#বোলপুর: বোলপুরে বিজেপির কর্মিসভায় ধুন্ধুমার। হোটেলে ঢোকা নিয়ে শুরু হয় দু'পক্ষের বচসা। যার জেরে কেন্দ্রীয়মন্ত্রীর সামনেই হাতাহাতিতে জড়ায় দলের দুই গোষ্ঠী। হাতাহাতির পিছনে দলীয় বিবাদের তত্ত্ব অবশ্য মানতে চাননি দু'গোষ্ঠীর নেতা। তবে গোষ্ঠী কোন্দলের কথা কার্যত মেনে নিয়েছেন দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

রাজনৈতিক জমি দখলের উদ্দেশ্যে, একের পর এক কেন্দ্রীয় নেতা-মন্ত্রীদের রাজ্য সফরে পাঠাচ্ছে গেরুয়া শিবির। কিন্তু এ যেন শুরুতেই হোঁচট। কেন্দ্রীয় মন্ত্রীর সামনেই রীতিমতো হাতাহাতিতে জড়াল বিজেপির দুই গোষ্ঠী। শক্তি প্রদর্শনের আগেই বেরিয়ে পড়ল দলের ফাঁটল। রবিবার বোলপুরের একটি হোটেলে বিজেপির কর্মিসভার আয়োজন করা হয়। সেখানেই হাজির ছিলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বিজয় সাঁপলা। তার সামনেই গোষ্ঠীকোন্দলে জড়ায় দু'পক্ষ। কিন্তু হাতাহাতির কারণ কী?

- কেন্দ্রীয় মন্ত্রীর সঙ্গে কে আগে হোটেলে ঢুকবে?

- তা নিয়েই শুরু হয় কথা কাটাকাটি

- বিবাদে জড়ায় বীরভূম জেলা সহ-সভাপতি দিলীপ ঘোষ ও বিজেপি নেতা উজ্জল মজুমদারের গোষ্ঠী

- দ্রুতই ঝামেলা গড়ায় হাতাহাতিতে

- কেন্দ্রীয় মন্ত্রীর সামনেই হাতাহাতিতে জড়ায় দু'পক্ষ

- দু'পক্ষের ধস্তাধস্তিতে ভেঙে যায় হোটেলের দরজা

হাতাহাতির পিছনে দলীয় বিবাদের তত্ত্ব অবশ্য মানতে চাননি দু'গোষ্ঠীর নেতা। তবে দলের গোষ্ঠীকোন্দলের কথা কার্যত মেনে নিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বিষয়টি দলের শীর্ষ নেতৃত্বকে জানানো হবে বলে জানিয়েছেন রাজ্য সভাপতি। নিয়ম মেনে ব্যবস্থা নেওয়ারও আশ্বাস দিয়েছেন। তবুও বোলপুরের ঘটনায় অস্বস্তি ঢাকতে পারছে না গেরুয়া শিবির।

First published: 07:19:30 PM Apr 09, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर