পথদুর্ঘটনায় মৃত্যু এক বাইক আরোহীর

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jul 30, 2017 12:37 PM IST
পথদুর্ঘটনায় মৃত্যু এক বাইক আরোহীর
Photo : AFP
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jul 30, 2017 12:37 PM IST

#দুর্গাপুর: পথদুর্ঘটনায় মৃত্যু হল এক বাইক আরোহীর । গতকাল রাতে ঘটনাটি ঘটে দুর্গাপুর থানা এলাকার তামলা ব্রিজের কাছে । মৃতের নাম রবি সর্দার (২৫) ।

গতকাল রাতে একটি ডাম্পার পিছন থেকে ধাক্কা মারে বাইককে । বাইক আরোহী রবির ঘটনাস্থলেই মৃত্যু হয় । বাইক চালক বিশ্বরূপ পাত্র গুরুতর আহত অবস্থায় দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন । দুর্ঘটনার পরে তামলা বস্তির বাসিন্দা রবির দেহ তুলতে বাধা দেয় স্থানীয় জনতা । তাঁরা দাবি জানান, ঘাতক গাড়ির মালিককে ক্ষতিপূরণ দিতে হবে । ঘটনার জেরে বেশ কিছুক্ষণ গান্ধিমোড় থেকে এএসপি কারখানা যাওয়ার রাস্তা বন্ধ থাকে । পরে পুলিশ বাহিনী এলাকায় গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দুর্গাপুর মহকুমা হাসপাতালে পাঠায় ।

অন্যদিকে, ওই একই সময়ে দুর্গাপুরের সিটি সেন্টারে লিজেন্ড হোটেলের সামনের রাস্তায় নিয়ন্ত্রণ হারায় একটি মিনিবাস । রাস্তার পাশে একটি গাছে গিয়ে ধাক্কা মারলে ৬ জন যাত্রী আহত হয় । তাদের দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় । ওই মিনিবাসটিতে দুর্গাপুরের একটি বেসরকারি কারখানার শ্রমিকরা যাতায়াত করেন । শনিবার কাজ শেষে বাড়ি ফেরার সময় এই দুর্ঘটনা ঘটে ।

First published: 12:37:31 PM Jul 30, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर