স্কুল ছাত্রীকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে খুন ! গ্রেফতার গৃহশিক্ষক

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Sep 01, 2017 08:24 PM IST
স্কুল ছাত্রীকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে খুন ! গ্রেফতার গৃহশিক্ষক
গলার নলি কেটে খুন করা হয় ছাত্রীকে ৷
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Sep 01, 2017 08:24 PM IST

#বেলদা: বেলদায় স্কুল ছাত্রীকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে খুন। ঘটনায় গ্রেফতার করা হয়েছে ছাত্রীর গৃহশিক্ষককে। দু'জনের প্রেমের সম্পর্ক মেনে নেয়নি ছাত্রীর পরিবার। গৃহশিক্ষককে সালিশিসভায় হুমকিও দেওয়া হয়। এর জেরেই ছাত্রীকে গলার নলি কেটে খুন করে সে। পুলিশের জেরায় অভিযোগ স্বীকার করেছে গৃহশিক্ষক।

পশ্চিম মেদিনীপুরের বেলদার রাধানগরের বাসিন্দা একাদশ শ্রেণির ছাত্রী কৃষ্ণা দাসের সঙ্গে গৃহশিক্ষক শুভাশিস মাইতির প্রেমের সম্পর্ক তৈরি হয়। কিন্তু দু'জনের সম্পর্কে বাদ সাধে কৃষ্ণার পরিবার। এরপর শুভাশিসের সঙ্গে সম্পর্ক রাখতে রাজি হয়নি কৃষ্ণাও। প্রেমে প্রত্যাখ্যাত হওয়ার রাগে ছাত্রীকে খুন করে শুভাশিস।

বুধবার রাতে কৃষ্ণাকে ফোন করে বাড়ির বাইরে ডাকে শুভাশিস। সেখানেই তার গলায় ধারাল অস্ত্র দিয়ে আঘাত করে। ঘটনাস্থলেই মৃত্যু হয় কৃষ্ণার। অভিযোগ, সালিশিসভা বসিয়ে শুভাশিসকে সম্পর্ক না রাখার জন্য হুমকি ও মারধর করা হয়। তা সত্ত্বেও সে সম্পর্ক রাখতে চাইত কৃষ্ণার সঙ্গে। কিন্তু প্রত্যাখ্যাত হয়েই সে শেষপর্যন্ত খুনের রাস্তাই নেয়।

টানা পাঁচ ঘণ্টার জেরায় খুনের অভিযোগ স্বীকার করে নেয় গৃহশিক্ষক শুভাশিস। যদিও তার পরিবারের দাবি, ফাঁসানো হয়েছে শুভাশিসকে।

First published: 07:48:48 PM Sep 01, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर