বারুইপুরে চার বছরের শিশুর ঝুলন্ত দেহ উদ্ধার !

Jun 05, 2017 08:00 PM IST | Updated on: Jun 05, 2017 08:00 PM IST

#বারুইপুর: চার বছরের মেয়েকে ঢিল ছোঁড়ার অভিযোগ। অভিযুক্তর বয়সও চার। মেয়েকে ঢিল ছোঁড়ার অভিযোগে প্রথমে অভিযুক্তকে খুনের হুমকি মেয়ের বাবার। পরদিনই খুন ‘অভিযুক্ত’ চার বছরের পিন্টু। পিন্টুর বাবার অভিযোগের ভিত্তিতে গ্রেফতার মেয়ের বাবা শিশির ঘোষ। ময়নাতদন্তে শিশুর পাকস্থলিতে মিলেছে বিষ। পুলিশের অনুমান, বিষ খাইয়ে খুন করে আমগাছে ঝুলিয়ে দেওয়া হয়েছে পিন্টুকে। দক্ষিণ ২৪ পরগণার বারুইপুরের ঘটনা।

বারুইপুরের শাঁখারিপুকুরে বাবা-মায়ের সঙ্গে ভাড়া বাড়িতে থাকত পিন্টু। জামাইষষ্ঠীতে শাঁখারিপুকুরেই মামারবাড়িতে বেড়াতে যায় পিন্টু। শুক্রবার এলাকার বাসিন্দা শিশির ঘোষের মেয়ের সঙ্গে খেলতে গিয়ে ঝামেলা বেঁধে যায় দুই শিশুর। পিন্টুর ছোঁড়া ঢিলে আহত হয় মেয়েটি। রেগে গিয়ে পিন্টুর বাবা বিশ্বনাথ মুখোপাধ্যায়কে হুমকি দেন শিশির ঘোষ। পিন্টুকে খুনের হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। শনিবার বিকেলে খেলতে বেরিয়ে আর বাড়ি ফেরা হয়নি পিন্টুর।

বারুইপুরে চার বছরের শিশুর ঝুলন্ত দেহ উদ্ধার !

বাড়ির পাশেই মাঠে খেলতে যায় পিন্টু। একটু পরেই পাশের একটি আমগাছ থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। বারুইপুর হাসপাতাল নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করা হয়। শিশির ঘোষের বিরুদ্ধে ছেলেকে খুনের অভিযোগ করেন বিশ্বনাথ মুখোপাধ্যায়। তাঁর অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় শিশির ঘোষকে।

ময়নাতদন্তের রিপোর্টে পিন্টুর পাকস্থলিতে বিষ পাওয়া গিয়েছে। এছাড়াও, পেটে ও গলায় আঘাতের চিহ্ন মিলেছে। পাঁজড়ের হাঁড়ও ভাঙা। পুলিশের অনুমান, গলা টিপে কীটনাশক খাইয়ে আমগাছে ঝুলিয়ে দেওয়া হয়েছে ছোট্ট পিন্টুকে।

শিশির ঘোষের ছ’দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে। এই ঘটনায় আর কারা জড়িত তা জানার চেষ্টা করছে পুলিশ। ঘটনার পর এলাকায় শোকের ছায়া।

RELATED STORIES

RECOMMENDED STORIES