মা এর বকুনি , অভিমানে আগাছা নাশক খেয়ে আত্মঘাতী তৃতীয় শ্রেণীর ছাত্র

May 02, 2017 07:46 PM IST | Updated on: May 02, 2017 07:47 PM IST

#বাঁকুড়া: খেলতে খেলতে পাড়ার অন্যান্য শিশুদের সঙ্গে ঝগড়ায় জড়িয়ে পড়ায় মা বকুনি দিয়েছিলেন । ঘরের মধ্যে আটকেও রেখেছিলেন । সেই অভিমানে ঘরের মধ্যে থাকা আগাছা নাশক খেয়ে আত্মঘাতী হল তৃতীয় শ্রেণীর এক ছাত্র । ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার বড়জোড়া ব্লকের মান্দারবুনি গ্রামে ।

স্থানীয় সূত্রে জানা গেছে সইফ আলি নামে স্থানীয় মান্দারবুনি প্রাথমিক স্কুলের তৃতীয় শ্রেণীর এক ছাত্র সোমবার দুপুরে বাড়ির বাইরে একটি মাঠে অন্যান্য বন্ধুদের সঙ্গে ক্রিকেট খেলছিল । খেলার সময়ই কোনও কারণে সইফের সঙ্গে বচসা বাধে অন্যান্যদের । বিষয়টি নজরে আসতেই সইফকে বকুনি দিয়ে বাড়িতে নিয়ে যান তার মা । বাড়ির মধ্যে একটি কক্ষে আটকেও রাখা হয় সইফকে । ওই কক্ষেই রাখা ছিল আগাছা নাশক রাসায়নিক ।

মা এর বকুনি , অভিমানে আগাছা নাশক খেয়ে আত্মঘাতী তৃতীয় শ্রেণীর ছাত্র

কিছুক্ষন পরেই সইফকে ফের ডাকতে গেলে তার মা দেখতে পান সইফ বিছানায় ছটফট করছে । দ্রুত তাকে বড়জোড়া ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয় । রাতে সইফের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয় । আজ দুপুরে সেখানেই মারা যায় সইফ । মৃতদেহের ময়না তদন্তের পর এদিনই পরিবারের হাতে তুলে দেওয়া হয় ছোট্ট শিশুটির মৃতদেহ । সইফের এই মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে ।

RELATED STORIES

RECOMMENDED STORIES