ভিক্ষায় সঙ্গ না দেওয়ায় প্রকাশ্যে মহিলা সাধুকে বেদম প্রহার সাধুবাবার !

May 06, 2017 03:38 PM IST | Updated on: May 06, 2017 05:05 PM IST

#বাঁকুড়া:  অপরাধ বলতে সাধুবাবাকে ভিক্ষায় সঙ্গ দেননি এক মহিলা সাধু । আর তার জেরেই প্রকাশ্য রাস্তায় ওই মহিলা সাধুর উপর ঝাঁপিয়ে পড়ে তাকে বেদম মারধর করল এক সাধুবাবা ।

রাস্তার মাঝে এক মহিলাকে আক্রান্ত হতে দেখে অবশ্য হাত গুটিয়ে বসে থাকেনি এলাকার মানুষ । পাল্টা সাধুবাবাকে উত্তম মধ্যম দিয়ে পুলিশের হাতে তুলে দেয় স্থানীয় মানুষ । আজ দুপুরে ঘটনাটি ঘটেছে বাঁকুড়া শহরের দোলতলা এলাকায় ।

নিজের সাধন সঙ্গিনী নয় , তবু ভিক্ষার কাজে সাধুবাবাকে দিনের পর দিন সঙ্গ দিয়ে এসেছিলেন মহিলা সাধু আশা দাস । আজও সঙ্গিনীকে নিয়েই বাঁকুড়া শহরে ভিক্ষা করার অভিপ্রায় ইন্দাস থেকে বাসে করে এসেছিলেন সাধুবাবা । বাসে সাধু বাবাকে সঙ্গ দিলেও আশাদেবী বাঁকুড়া পৌঁছনোর আগেই বিকনা এলাকায় নেমে পড়েন । আচমকা সঙ্গিনীর এরুপ আচরণে বেজায় ক্ষুব্ধ হন সাধুবাবা । এরপর বাঁকুড়া শহরে ভিক্ষা করতে করতে আশা দেবীকে রাস্তায় দেখতে পেয়ে আর রাগ নিয়ন্ত্রণে রাখতে পারেননি সাধুবাবা ।

আশা দেবীর উপর ঝাঁপিয়ে পড়ে ভিক্ষা পাত্র দিয়ে আশা দেবীকে ব্যাপক মারধর করেন সাধুবাবা । ভিক্ষাপাত্রের আঘাতে আশা দেবীর শরীরের বিভিন্ন স্থানে কেটে গিয়ে রক্ত বেরোতে শুরু করে । প্রকাশ্য রাস্তায় সাধুবাবার এই উদ্ধত আচরণে ক্ষুব্ধ মানুষ সাধুবাবাকে ধরে রাম ধোলাই দিতে শুরু করে । পরে বাঁকুড়া সদর থানার পুলিশকে ডেকে সাধুবাবাকে পুলিশের হাতে তুলে দেন স্থানীয় জনতা । শুধুমাত্র ভিক্ষায় সঙ্গ না দেওয়ায় এই ঘটনা নাকি  এর পিছনে লুকিয়ে রয়েছে অন্য কোনও রহস্য ? তা খতিয়ে দেখছে পুলিশ ।

RECOMMENDED STORIES