সরকারি প্রকল্প শিক্ষাশ্রী অ্যাকাউন্ট থেকে টাকা গায়েব, উঠল জালিয়াতির অভিযোগ

Elina Datta | News18 Bangla
Updated:Jul 19, 2017 07:26 PM IST
সরকারি প্রকল্প শিক্ষাশ্রী অ্যাকাউন্ট থেকে টাকা গায়েব, উঠল জালিয়াতির অভিযোগ
Photo : AFP
Elina Datta | News18 Bangla
Updated:Jul 19, 2017 07:26 PM IST

#বর্ধমান: শিক্ষাশ্রী অ্যাকাউন্ট থেকে উধাও টাকা। বর্ধমানের রায়ান হাইস্কুলের ছাত্রী মৌসুমী মণ্ডলের অ্যাকাউন্ট থেকে গায়েব এক হাজার টাকা। এটিএম থেকে টাকা তোলা হয়েছে বলে দাবি ব্যাঙ্কের। যদিও এটিএম কার্ডই পায়নি ছাত্রী। তাহলে কীভাবে তোলা হল টাকা? থানায় অভিযোগ জানাতে গিয়েও অসহযোগিতার মুখে পড়তে হয় তাঁদের।

গরিব ছাত্রীটির পড়াশোনার বড় ভরসা শিক্ষাশ্রীর টাকা। বছরে অ্যকাউন্টে যে টাকা পড়ে, তা দিয়েই পড়াশোনা চলে রায়ান হাইস্কুলের ছাত্রী মৌসুমী মণ্ডলের। কিন্তু এবার সেই টাকাই গায়েব হয়ে গেল অ্যাকাউন্ট থেকে। রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের স্থানীয় শাখায় শিক্ষাশ্রী অ্যাকাউন্ট খোলে মৌসুমীর পরিবার। সেই অ্যাকাউন্টেই শেষবার পাঁচশো ও সাড়ে সাতশো টাকা পড়ে। কিন্তু টাকা তুলতে গিয়ে দেখা যায়, অ্যাকাউন্ট থেকেই কেউ এক হাজার টাকা তুলে নিয়েছে।

ব্যাঙ্ক জানিয়েছে এটিএম থেকে টাকা তোলা হয়েছে। কিন্তু মৌসুমীর কোনও এটিএম কার্ডই নেই। তাহলে টাকা তুলল কারা? দায় এড়িয়েছে ব্যাঙ্ক।

এবিষয়ে সংবাদমাধ্যমের কাছে মুখ খুলতে চায়নি ব্যাঙ্ক কর্তৃপক্ষ। অভিযোগ জানাতে থানায় যায় ছাত্রীর পরিবার। কিন্তু সেখানে গিয়েও ব্যঙ্গের মুখে পড়তে হয় তাঁদের।

সামনের বছরই ক্লাস এইটে উঠবে মৌসুমী। অ্যাকাউন্টে পড়বে কন্যাশ্রীর টাকা। কিন্তু হাতে আসবে তো সেই টাকা? আশঙ্কায় গরিব পরিবারটি।

First published: 07:25:51 PM Jul 19, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर