অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারির ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে গায়েব আড়াই লক্ষ টাকা !

May 29, 2017 08:48 PM IST | Updated on: May 29, 2017 08:48 PM IST

#মহিষাদল: আবহাওয়া দফতরের এক অবসরপ্রাপ্ত কর্মচারীর ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে আড়াই লক্ষ টাকা গায়েব ! অবসরপ্রাপ্ত ওই সরকারি কর্মী নীলকান্ত অধিকারী মহিষাদলের বাসিন্দা।

আজ দুপুরে বেশ কয়েক দফায় তাঁর অ্যাকাউন্ট থেকে টাকা তোলা হয় বলে থানায় অভিযোগ করেছেন তিনি। পাশের রাজ্য ওড়িশার বালেশ্বরের একটি শাখা থেকে উইথড্রয়াল ফর্ম ব্যবহার করেই প্রায় ২ লক্ষ ৪৫ হাজার টাকা তোলা হয়েছে বলে পুলিশ সুত্রের খবর।

অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারির ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে গায়েব আড়াই লক্ষ টাকা !

জানা গিয়েছে, আজ সোমবার সকালে স্টেট ব্যাঙ্কের মহিষাদল শাখার এক এটিএম থেকে নীলকান্ত অধিকারী টাকা তোলার সময়ই এক অজ্ঞাত পরিচয় ব্যক্তি তাকে সাহায্যের নামে পিন নম্বরটি দেখে নেয়। এবং তার কাছ থেকে তাতে কার্ডটিও নেয় বলে অভিযোগ। এরপর ওই ভদ্রলোক বাড়ি ফিরে গেলে নিজের মোবাইলে একাধিক বার টাকা তোলার মেসেজ দেখতে পান। সঙ্গে সঙ্গেই তিনি ব্যাঙ্কের মহিষাদল শাখায় আসেন তিনি। ব্যাঙ্ক কর্তৃপক্ষ দ্রুত কার্ডটিকে লক করে দেন। যদিও লক করার আগেই অ্যাকাউন্ট থেকে প্রায় আড়াই লক্ষ টাকা উঠে যায় বলে অভিযোগ। তবে দু’ লক্ষ চল্লিশ হাজার টাকা তোলার পাশাপাশি হলদিয়ার এক ব্যক্তির অ্যাকাউন্টেও ওই অ্যাকাউন্ট থেকে পাঁচ হাজার টাকা ট্রান্সফার করা হয় বেল জানতে পেরেছে পুলিশ। হলদিয়ায় প্রণবেশ জানা নামে ওই ব্যক্তির খোঁজ চালাচ্ছে পুলিশ।

RELATED STORIES

RECOMMENDED STORIES