স্মৃতিশক্তি ফিরে পেয়ে এখন ঘরও ফিরে পেতে চান মেঘনাথ

Elina Datta | News18 Bangla
Updated:Mar 03, 2017 04:24 PM IST
স্মৃতিশক্তি ফিরে পেয়ে এখন ঘরও ফিরে পেতে চান মেঘনাথ
Photo : AFP
Elina Datta | News18 Bangla
Updated:Mar 03, 2017 04:24 PM IST

#বসিরহাট: বসিরহাট থেকে অসমের দূরত্বটা কয়েকহাজার কিলোমিটার। তবে সেই দূরত্ব এখন কিছুই না মেঘনাথ মুণ্ডার কাছে। এক দুর্ঘটনা কেড়ে নিয়েছিল পঁয়ত্রিশ বছর বয়সী মেঘনাথের স্মৃতিশক্তি। বসিরহাট জেলা হাসপাতালের চেষ্টায় স্মৃতি শক্তি ফিরে পেয়েছেন মেঘনাথ। এখন অসমের বাড়িতে ফিরতে চান তাড়াতাড়ি।

২০১৬ সালের জুলাই মাসে দুর্ঘটনায় গুরুতর আহত হন মেঘনাথ মুণ্ডা। প্রথমে মিনাখার গ্রামীণ হাসপাতাল, সেখান থেকে বসিরহাট জেলা হাসপাতালে চিকিৎসা চলে মেঘনাথের। সুস্থ হয়ে উঠলেও চিকিৎসকরা বুঝতে পারেন মেঘনাথ তার স্মৃতিশক্তি হারিয়ে ফেলেছেন। ফলে যোগাযোগ করা যাচ্ছিল না তার বাড়ির সঙ্গে। ফলে হাসপাতালে নার্স আয়াদের সঙ্গেই বন্ধুত্ব তৈরি হয়েছিল মেঘনাথের। কিন্তু কিছুদিন হল স্মৃতিশক্তি ফিরে পেয়েছেন মেঘনাথ। বলতে পেরেছেন তার বাড়ির ঠিকানাও।

এদিকে মেঘনাথের কোনও খবর না পেয়ে চিন্তায় ভেঙে পড়েছিলেন তার পরিবারও। মেঘনাথের মৃত্যু হয়েছে ভেবেই দিন কাটাচ্ছিলেন তাঁরা। তবে এখন মেঘনাথের বেঁচে থাকা খবর পেয়ে আত্মহারা তারা।

অসমের তেজপুর থানার জোপুর থেকে তার পরিবার আসছে মেঘনাথকে ফিরিয়ে নিয়ে যেতে। সন্তান, স্ত্রীর সঙ্গে এখন তাড়াতাড়ি বাড়ি ফিরতে চান মেঘনাথ।

First published: 04:24:35 PM Mar 03, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर