লরির ধাক্কায় মৃত্যু সাইকেল আরোহীর

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Mar 13, 2017 08:31 AM IST
লরির ধাক্কায় মৃত্যু সাইকেল আরোহীর
Photo : AFP
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Mar 13, 2017 08:31 AM IST

#করনদিঘী:  লরির ধাক্কায় মৃত্যু হল এক সাইকেল আরোহীর। চিকিৎসা করতে দেরি হওয়ায় ওই ব্যক্তির মৃত্যু হয়েছে বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে করনদিঘী থানার ৩৪ নম্বর জাতীয় সড়কের বোতলবাড়ি এলাকায়।

পুলিশসূত্রে জানা গিয়েছে মৃত ওই সাইকেল আরোহীর নাম মহম্মদ তফিজউদ্দিন (৫৭) ৷ বাড়ি বোতলবাড়ি এলাকায়। রবিবার দুপুরে বোতলবাড়ি এলাকার বিড়ি ব্যবসায়ী মহম্মদ তফিজউদ্দিন সাইকেল করে বাড়ি ফিরছিলেন। শিলিগুড়ির দিক থেকে আসা একটি লরি বোতলবাড়ি এলাকার ৩৪ নম্বর জাতীয় সড়কে এসে তাঁকে ধাক্কা মারে। সেই ধাক্কায় গুরুত্বর জখম হয় তফিজউদ্দিন।

তাঁকে তড়িঘড়ি প্রথমে করণদিঘী গ্রামীন হাসপাতালে নিয়ে আসে। তার অবস্থা অবনতি থাকায় চিকিৎসকেরা তাকে রায়গঞ্জ জেলা হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসকেরা তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকায় তাঁকে অন্যত্র স্থানান্তরিত করা সিদ্ধান্ত নেন চিকিৎসকেরা। কিন্তু অন্য হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই মৃত্যু হয় তফিজউদ্দিনের। মৃতের পরিবারের অভিযোগ, সঠিক সময় চিকিৎসা শুরু করলে রোগীর মৃত্যু হত না। প্রতিবাদে হাসপাতাল চত্ত্বরে উত্তেজনা ছড়ায়। খবর পেয়ে রায়গঞ্জ জেলা হাসপাতালে ছুটে আসে রায়গঞ্জ থানার পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

First published: 08:31:14 AM Mar 13, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर