এবছরের মিস ইউনিভার্স দক্ষিণ আফ্রিকার নেল পিটার্স, সেরা দশেই আসতে পারল না ভারত

Elina Datta | News18 Bangla
Updated:Nov 27, 2017 03:56 PM IST
এবছরের মিস ইউনিভার্স দক্ষিণ আফ্রিকার নেল পিটার্স, সেরা দশেই আসতে পারল না ভারত
Miss South Africa 2017 Demi-Leigh Nel-Peters reacts as she is crowned the new Miss Universe 2017 by Miss Universe 2016 Iris Mittenaere during the 2017 Miss Universe Pageant at The Axis at Planet Hollywood Resort & Casino on November 26, 2017 in Las Vegas, Nevada. (Photo by Frazer Harrison/Getty Images)
Elina Datta | News18 Bangla
Updated:Nov 27, 2017 03:56 PM IST

#নয়াদিল্লি: মানুসী চিল্লারের পর সকলেই তাকিয়ে ছিল মিস ইউনিভার্সের দিকে। মুকুট উঠবে কি শ্রদ্ধা শশীধরের মাথায়। সেই নিয়ে চলছিল জল্পনা। কিন্তু হতাশ করে ভারতীয় সুন্দরী শেষ করলেন ১৬ তম স্থানে। এবারের মিস উইনিভার্স দক্ষিণ আফ্রিকার সুন্দরী নেল পিটার্স। ফার্স্ট রানার আপ হলেন মিস কলম্বিয়া। সব মিলিয়ে এক জমজমাট অনুষ্ঠানে সাক্ষী থাকল দর্শক।

লড়াই চলছিল কয়েকদিন ধরেই। বিরানব্বই দেশের সুন্দরীর ডেস্টিনেশন ছিল লাস ভেগাস। সেখানেই বসেছিল মিস ইউনিভার্সের আসর। চলছিল জোর লড়াই। সকলেই তাকিয়ে ছিল শ্রদ্ধা শশীধরের দিকে। কিন্তু হতাশ করলেন ভারতীয় সুন্দরী। ১৬তম স্থানে শেষ করলেন তিনি।

ফাইনালে লড়াইটা ছিল জমজমাট। কেউ এক ইঞ্চি জমি ছেড়ে দিতে রাজি ছিলেন না। অনুষ্ঠানের সঞ্চালক স্টিভ হার্ভেও গোটা অনুষ্ঠান মাতিয়ে রেখেছিলেন। র‍্যাম্পে মডেলেদের ঝড় তোলা থেকে শুরু করে গানের জমজমাট পারফরম্যান্সও হল জমজমাট।

শেষ পর্যন্ত এল সেই মুহূর্ত। দক্ষিণ আফ্রিকার নেল পিটার্সের নাম ঘোষণা করা হলেই উচ্ছ্বাসে ফেটে পড়লেন তিনি। ফার্স্ট রানার আপ হলেন মিস কলম্বিয়া। সব মিলিয়ে এক জমজমাট অনুষ্ঠানে সাক্ষী থাকল দর্শক।

First published: 03:56:12 PM Nov 27, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर