গোখরোর সঙ্গে সেলফি তুলতে গিয়ে অজ্ঞান যুবক !

Jul 26, 2017 06:36 PM IST | Updated on: Jul 26, 2017 06:36 PM IST

#পটনা: বহুদিন ধরেই ইচ্ছে ছিল গোখরো সাপকে সঙ্গে নিয়ে সেলফি তোলার ৷ কিন্তু কিছুতেই সুযোগ পাচ্ছিলেন না সেই স্বপ্ন পূরণ করার ৷ শেষমেশ এক সাপুড়েকে পটিয়ে জোগার করলেন এক গোখরো সাপ ৷ সাপকে গলায় জড়িয়ে যেই না ক্যামেরা হাতে সেলফি তুলতে গেলেন যুবক ৷ অমনি সাপের ছোবলে একেবারে বেহুঁশ ! তবে এ যাত্রায় ডাক্তাররা প্রাণে বাঁচিয়েছেন সেই যুবককে ৷ ঘটনাটি ঘটেছে বিহারের গোপালগঞ্জ থাবে থানার বেদুটোলায় ! আর ঘটনাটি ঘটিয়েছেন বিকাশ সিংহ নামে এক যুবক ৷

খবর অনুযায়ী, বিকাশের বাবা রামায়ণ সিংহ পুজোর সামগ্রী বিক্রি করেন। বাবাকে সাহায্য করতে সোমবার দোকানে গিয়েছিলেন বিকাশ। মন্দিরের সামনে সাপের খেলা দেখাচ্ছিলেন এক সাপুড়ে। গলায় গোখরো সাপ জড়িয়ে নিজস্বী তোলার ইচ্ছা হয় বিকাশের।

গোখরোর সঙ্গে সেলফি তুলতে গিয়ে অজ্ঞান যুবক !

প্রথমে সাপুড়ে সাপ দিতে রাজি ছিলেন না। কিন্তু বিকাশও নাছোড়বান্দা। শেষমেশ ঝুলি থেকে একটি গোখরো বের করে বিকাশকে দেন সাপুড়ে৷ গলায় সাপ জড়ান বিকাশ। ছবি তোলার সময়ই হঠাৎ গোখরোটি তাঁর হাতে ছোবল মারে। জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়েন বিকাশ। জ্ঞান হারান বিকাশ। আশপাশের লোকজন সঙ্গেসঙ্গে বিকাশকে হাসপাতালে নিয়ে যান। দ্রুত প্রতিষেধক পেয়ে বেঁচে যান বিকাশ। গোটা ঘটনার পুলিশ তদন্ত শুরু করেছে।

RELATED STORIES

RECOMMENDED STORIES