ফের ছোটবেলায় ফিরে গেলেন শ্রদ্ধা কাপুর ! জানেন কী করলেন?

Akash Misra | News18 Bangla
Updated:Nov 15, 2017 03:36 PM IST
ফের ছোটবেলায় ফিরে গেলেন শ্রদ্ধা কাপুর ! জানেন কী করলেন?
Photo : AFP
Akash Misra | News18 Bangla
Updated:Nov 15, 2017 03:36 PM IST

#মুম্বই: স্কুলের গন্ডি পেরিয়ে গেছেন। এখন বলিউডের নাম তারকাদের মধ্যে একজন শ্রদ্ধা কাপুর। কিন্তু শৈশব যে তিনি এখনও হারাননি। তাঁর আরও একবার প্রমাণ পাওয়া গেল। শিশুদিবসে স্কুলে গিয়ে ছেলেমেয়েদের সঙ্গে বেশ কিছুক্ষণ সময় কাটিয়ে এলেন।পড়াশোনা করতেও উৎসাহ দিলেন।

বছরের বেশীরভাগ সময়টাই শুটিং করতে কেটে যায়। তার ফাঁকে একটা দিন অন্যরকম কাটিয়ে রীতিমতো উচ্ছ্বসিত অভিনেত্রী। একেবারেই ছোট হয়ে গিয়েছিলেন। ফিরে আসছিল ছোট ছোট স্কুল জীবনের স্মৃতি। বলিউডে অভিনয় করলেও শৈশব ফিরিয়ে আনলেন অভিনেতা শ্রদ্ধা কাপুর। শিশু দিবসে সব কাজ ফেলে তাই স্কুলে গিয়ে ছাত্রছাত্রীদের সঙ্গে কাটালেন বেশ কিছুটা সময়।

ছাত্রছাত্রীরা রীতিমতো আনন্দিত শ্রদ্ধা কাপুরকে কাছে পেয়ে। শ্রদ্ধাও ক্লাসে গিয়ে রীতিমতো ওয়ার্ক এডুকেশনের ক্লাস নিলেন। কিছুক্ষণ খেলাও করলেন আর বললেন এই দিনটা তাঁর কাছে স্মরণীয় হয়ে থাকবে। কথা বলতে বলতে নিজের ছোটবেলায় ফিরে গিয়েছিলেন শ্রদ্ধা কাপুর। জানালেন তাঁর স্কুলের আনন্দের কথা সকলের সঙ্গে শেয়ার করলেন। বছরের বেশীরভাগ সময়টাই শুটিং করতে কেটে যায়। তার ফাঁকে একটা দিন অন্যরকম কাটিয়ে রীতিমতো উচ্ছ্বসিত অভিনেত্রী।

First published: 03:36:48 PM Nov 15, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर