আইন ভেঙে ধরা পড়তেই ‘দুর্বুদ্ধি’, গাড়িতে শিশুকে স্তন্যপান করানোর ‘নাটক’!

Elina Datta | News18 Bangla
Updated:Nov 12, 2017 06:21 PM IST
আইন ভেঙে ধরা পড়তেই ‘দুর্বুদ্ধি’, গাড়িতে শিশুকে স্তন্যপান করানোর ‘নাটক’!
mumbai_car_apathy
Elina Datta | News18 Bangla
Updated:Nov 12, 2017 06:21 PM IST

 #মুম্বই: প্রথমে নো পার্কিং জোনে গাড়ি রেখে ট্রাফিক আইন ভাঙা। পরে, তা ঢাকতেই কি গাড়ির ভেতর শিশুকে স্তন্যপান করানোর নাটক? মুম্বইয়ের মালাডের ঘটনা সেই প্রশ্নই তুলে দিল। প্রাথমিক ভাবে যে ছবি ভাইরাল হয়ে পড়ে তাতে দেখা যাচ্ছে, শিশুকে স্তন্যপান করানোর সময়েই টেনে নিয়ে যাওয়া হচ্ছে মহিলার গাড়ি। কিন্তু, পরে আরও একটি ভিডিওয় পরিষ্কার, গাড়ি বাজেয়াপ্ত করা হচ্ছে দেখেই শিশুকে নিয়ে তার ভিতরে ঢুকে পড়েন মহিলা।

নো পার্কিং জোনে রাখা গাড়ি। তার ভিতরে সাত মাসের শিশুকে স্তন্যপান করাচ্ছেন এক মহিলা। অথচ, ট্রাফিক আইন ভাঙার অপরাধে শিশু ও মহিলা সুদ্ধ গাড়ি টেনে নিয়ে যাচ্ছে ট্রাফিক পুলিশ। ট্রাফিক কনস্টেবলের বিরুদ্ধে অমানবিক ব্যবহারের অভিযোগ ওঠে। মুম্বইয়ের মালাডের এস ভি রোডে, এমন ঘটনার ভিডিও ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়।

বেলা গড়াতেই অবশ্য উল্টো ছবি। ওই ঘটনার আরেকটি ভিডিও প্রকাশ্যে আসে। তাতেই ধরা পড়ে যায় নাটক। দ্বিতীয় ছবিতে পরিষ্কার দেখা যাচ্ছে, ব্যস্ত এস ভি রোডের নো পার্কিং জোনে গাড়িটি ছিল। গাড়ির ভিতরে তখন কেউ ছিল না।

আরও পড়ুন 

গাড়িতে বসে স্তন্য পান করাচ্ছিলেন মা, মহিলা ও ৭ মাসের শিশু সহ গাড়িকে টেনে নিয়ে গেল পুলিশ

ট্রাফিক পুলিশ গাড়ি বাজেয়াপ্ত করছে দেখেই ছুটে আসেন জ্যোতি ও তাঁর স্বামী। স্বামীর নির্দেশে গাড়ির ভিতরে ঢুকে সন্তানকে স্তন্যপান করাতে শুরু করেন জ্যোতি মাল। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেন তাঁর স্বামী।

ঘটনার প্রাথমিক অভিঘাতের জেরে ট্রাফিক কনস্টেবল শশাঙ্ক রানেকে সাসপেন্ড করা হয়েছে। শুরু হয়েছে তদন্তও। প্রাথমিকভাবে সহানুভূতি কুড়োলেও, দ্বিতীয় ভিডিওয় সমালোচনায় বিদ্ধ দম্পতি।

First published: 06:20:29 PM Nov 12, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर