‘রইস’-এর ঠ্যালায় বিপাকে পরতে পারেন শাহরুখ !

Jun 16, 2017 02:13 PM IST | Updated on: Jun 16, 2017 02:13 PM IST

#মুম্বই: অনুষ্কার সঙ্গে জুটি বেঁধে শাহরুখের নতুন ছবি ‘হ্যারি মিটস সেজল’ ৷ এই ছবির পরিচালক ইমতিয়াজ আলি৷ আপাতত, এই ছবির ফার্স্টলুক লঞ্চ হওয়ার পরেই শাহরুখ এখন ট্রেন্ডিং ৷ কিন্তু এরই মাঝে পুরনো কাসুন্দি ঘেঁটে বিপাকে পড়তে পারেন শাহরুখ খান ৷ তাও আবার তাঁর সুপারহিট ছবি ‘রইস’-এর জন্য !

খবরটা হল, চলতি বছরের জানুয়ারি মাসে ‘রইস’ ছবির জন্য মুম্বই থেকে দিল্লি ট্রেনে যাত্রা করেছিলেন শাহরুখ খান৷ আর এই যাত্রার মাঝেই শাহরুখকে দেখার জন্য ভদোদরা স্টেশনে পদপিষ্ট হয়ে মারা যান শাহরুখের ভক্ত ৷ আহত হয় বেশ কিছু মানুষজনও ৷ ভিড়ের চাপে দুই পুলিশকর্মী অজ্ঞান হয়ে যান। আর পদপিষ্ট হয়ে ফরিদ খান নামে এক ব্যক্তির মৃত্যু হয়। সেই ঘটনারই রিপোর্ট বৃহস্পতিবার পেশ করে জিআরপি।

‘রইস’-এর ঠ্যালায় বিপাকে পরতে পারেন শাহরুখ !

জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এবং ডিএসপি (ওয়েস্টার্ন রেলওয়ে) তরুণ বরোটের কাছে ভদোদরা রেলওয়ে স্টেশনে পদপিষ্ট হওয়ার ঘটনায় রিপোর্ট পেশ করল জিআরপি। যেখানে পদপিষ্ট হওয়ার ঘটনার জন্য শাহরুখ এবং প্রযোজনা সংস্থা এক্সেল এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড-এর কর্মীদেরই দায়ী করা হয়েছে।

শাহরুখের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে বিপাক পড়তে পারেন শাহরুখ ৷ ফিল্ম প্রচার করতে গিয়ে অবহেলাজনিত কারণে মৃত্যুর জন্য দায়ী হওয়ার অভিযোগ মামলা দায়ের হতে পারে শাহরুখের বিরুদ্ধে ৷

RELATED STORIES

RECOMMENDED STORIES