ভারতীয় দলের হেড কোচ হতে চেয়ে মাত্র দু’ লাইনের বায়োডেটা পাঠালেন সেহওয়াগ !

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jun 06, 2017 03:52 PM IST
ভারতীয় দলের হেড কোচ হতে চেয়ে মাত্র দু’ লাইনের বায়োডেটা পাঠালেন সেহওয়াগ !
Photo Courtesy: Twitter
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jun 06, 2017 03:52 PM IST

#লন্ডন: অনিল কুম্বলের পর ভারতীয় দলের কোচ কে হবেন ? তা নিয়ে এখন বিস্তর জল্পনা ৷ প্রাক্তন ভারতীয় ওপেনার বীরেন্দ্র সেহওয়াগই এখন বিরাটদের হেড কোচ হওয়ার ব্যাপারে বেশি এগিয়ে রয়েছেন বলে ধারণা ক্রিকেটমহলের ৷ তবে শেষমূহূর্তে পাশা পাল্টাতেই পারে ৷ এরই মধ্যে আবার একটা মজার ঘটনা সামনে এসেছে ৷ সেটা হল কোচের পদে বীরেন্দ্র সেহওয়াগের আবেদনপত্র ৷ Cricketnext-কে দেওয়া সাক্ষাৎকারে সুপ্রিম কোর্ট নিযুক্ত বোর্ডের পরিচালন কমিটির এক কর্তা জানান, ভারতীয় দলের হেড কোচের পদে সেহওয়াগ মাত্র দু’লাইনের একটি আবেদনপত্র পাঠিয়েছেন !

নিজের ক্রিকেটজীবনে তিনি একজন বিধ্বংসী ওপেনার হিসেবেই পরিচিত ছিলেন ৷ সব বলকেই বাউন্ডারি-ছক্কা হাঁকাতে ভালবাসতেন তিনি ৷ ক্রিকেট ছাড়ার পর তাঁর ট্যুইটও সারা বিশ্বেই অত্যন্ত জনপ্রিয় ৷ মজার মজার ট্যুইট করে অধিকাংশ সময়েই খবরের মধ্যে থাকেন তিনি ৷ কিন্তু কোচের পদে তাঁর আবেদনপত্রও যে সবাইকে চমকে দেবে, সেটা হয়তো কেউই আশা করেননি ৷ কারণ তিনি যা ‘সিভি’ পাঠিয়েছেন, তা তাঁর ট্যুইট থেকেও ছোট ! বোর্ডকে পাঠানো চিঠিতে বীরু শুধু লিখেছিলেন, তিনি আইপিএল-এ কিংস ইলেভেন পঞ্জাবের মেন্টর ছিলেন আর তিনি বর্তমান ভারতীয় খেলোয়াড়দের সম্বন্ধে পরিচিত। ব্যস এতটুকুই ! সেহওয়াগের চিঠি পেয়ে স্বভাবতই অবাক বিসিসিআই ৷ আবেদনপত্রের সঙ্গে ছিল না কোনও বায়োডেটাও ৷ তাই বাধ্য হয়েই সেহওয়াগকে তাঁর একটি বায়োডেটা পাঠাতে বলা হয় বোর্ডের তরফে ৷ কারণ তিনি প্রথমবার ভারতীয় দলের কোচের পদের জন্য আবেদন করেছেন ৷

সেহবাগ ও কুম্বলে ছাড়াও, সানরাইজার্স হায়দরাবাদ-এর কোচ টম মুডি, ব্রিটিশ কোচ রিচার্ড পাইবাস, আফগানিস্তানের কোচ লালচাঁদ রাজপুত ও ডোড্ডা গণেশও ভারতীয় কোচ হওয়ার জন্য আবেদনপত্র জমা দিয়েছেন।

First published: 03:51:48 PM Jun 06, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर